whatsapp channel

Nusrat Jahan: উন্মুক্ত পিঠে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরত

আর্থিক প্রতারণা বিতর্কের জেরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকলেও সম্প্রতি আবারও তিনি অ্যাকটিভ হয়ে উঠেছেন। তবে তাঁকে নিয়ে থামেনি সমালোচনা। নুসরত বলেছিলেন, তাঁর বিলাসবহুল…

Avatar

Nilanjana Pande

আর্থিক প্রতারণা বিতর্কের জেরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকলেও সম্প্রতি আবারও তিনি অ্যাকটিভ হয়ে উঠেছেন। তবে তাঁকে নিয়ে থামেনি সমালোচনা। নুসরত বলেছিলেন, তাঁর বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনার জন্য তিনি ঋণ নিয়েছিলেন অভিযুক্ত রিয়েল এস্টেট সংস্থা থেকে। কিন্তু এই সংস্থার ডিরেক্টর তাঁর ঋণ নেওয়ার কথা অস্বীকার করেছেন। বর্তমানে তিনি তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী-সাংসদ হলেও দল তাঁর পাশে নেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-ও এই প্রসঙ্গে কথা বলতে চাননি। তবে নিজের মতো করে কেরিয়ারের পথে এগিয়ে যাচ্ছেন নুসরত। দীর্ঘদিন তাঁকে কোনো ফিল্মে দেখা না গেলেও নুসরত নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন ইন্সটাগ্রামে। সম্প্রতি একটি পত্রিকার পুজাবার্ষিকীর কভার পেজের জন্য ফটোশুট করেছেন নুসরত। সপ্তাহান্তে তা তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে আকাশি রঙের জামদানি শাড়ি। শাড়ির সাথে ব্লাউজ পরেননি নুসরত। ফলে উন্মুক্ত রয়েছে তাঁর মসৃণ পিঠ। আঁচল লুটিয়ে পড়েছে একপাশে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল যা পিঠকে আবৃত করেনি। হালকা মেকআপ করেছেন নুসরত। গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারে তিনি সাজিয়েছেন দুই চোখ। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। কপালে রয়েছে ছোট্ট টিপ। কানে রূপোলি ইয়ারিং পরেছেন নুসরত। গলায় রয়েছে সরু সোনালি চেন। হাতে রয়েছে সিলভারের বালা ও চুড়ি। হাতের মুঠোয় ধরা রয়েছে অনেকগুলি গোলাপি পদ্ম।

ছবিটি শেয়ার করে পত্রিকার শুটিং টিমকে অনেক ভালোবাসা ও ধন্যবাদ জানিয়েছেন নুসরত। নেটিজেনদের প্রতিক্রিয়া অবশ্য মিশ্র। কেউ নুসরতের সমালোচনা করেছেন, কেউ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo