whatsapp channel

Virat-Anushka: করতে হবে ঘামঝরানো পরিশ্রম, বিরাটের থেকে কিসের ট্রেনিং নিচ্ছেন অনুষ্কা!

অনেক টানাপোড়েনের পর অবশেষে ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র চরিত্রে অভিনয় করতে চলেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। আপাতত এই চরিত্রের জন্য তুঙ্গে তাঁর প্রস্তুতি পর্ব। ‘চাকদহ এক্সপ্রেস’ হয়ে…

Avatar

অনেক টানাপোড়েনের পর অবশেষে ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র চরিত্রে অভিনয় করতে চলেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। আপাতত এই চরিত্রের জন্য তুঙ্গে তাঁর প্রস্তুতি পর্ব। ‘চাকদহ এক্সপ্রেস’ হয়ে উঠতে কোনোরকম আপোষ করতে রাজি নন অনুষ্কা। কারণ এই প্রথমবার কোনো ক্রিকেট তারকার স্ত্রী অভিনয় করতে চলেছেন মহিলা ক্রিকেটারের ভূমিকায়।

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে বিরাট কোহলি (Virat Kohli)- র কেরিয়ার যথেষ্ট চর্চিত। আগেই অধিনায়কত্ব থেকে অবসর গ্রহণ করেছেন তিনি। কিন্তু এবার ভারতীয় টিমেও তাঁর উপস্থিতি নিয়ে উঠেছে প্রশ্নচিহ্ন। এমতাবস্থায় অনুষ্কা অভিনয় করছেন ঝুলনের চরিত্রে। অনুষ্কা নিজেই জানিয়েছেন, তাঁকে পর্দার ঝুলন হয়ে উঠতে সাহায্য করছেন বিরাট নিজেই। একদিবসীয় মহিলা ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের মালকিন বাংলার ভূমিকন্যা ঝুলন। ঝুলনের জীবনের উত্থান-পতনকে ঘিরে তৈরি হতে চলেছে ‘চাকদহ এক্সপ্রেস’। 2018 সালে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল অনুষ্কাকে।

অনুষ্কা এরপর মা হয়েছেন। জন্ম দিয়েছেন কন্যাসন্তান ভামিকা (Vamika Kohli)-র। মাতৃত্বকালীন সময় পেরিয়েও নিজেকে ফিট রেখেছেন অনুষ্কা। তাঁর কেরিয়ারে দ্বিতীয় ইনিংস হতে চলেছে ‘চাকদহ এক্সপ্রেস’। একটি সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছেন, তিনি নিজের প্র্যাক্টিসের ভিডিও বিরাটকে দেখান। অনুষ্কা বলেন, তিনি যেদিনই ভালো কিছু একটা শেখেন, সেই ভিডিও বিরাটের সঙ্গে শেয়ার করে তাঁর প্রতিক্রিয়া জানতে চান অনুষ্কা। তাঁর উন্নতির ব্যাপারেও মতামত দেন বিরাট।

ব্যাটিং-এর টিপস বিরাটের কাছ থেকে নিলেও বোলিং-এর জন্য কোচের উপর ভরসা করেন অনুষ্কা। তবে এর ফলে বিরাটকে আরও বেশি করে বুঝতে পারছেন অনুষ্কা। তিনি বুঝেছেন,ক্রিকেটার হওয়ার ফলে বিরাটের উপর প্রচুর মানসিক চাপ থাকে। তবে শারীরিক ভাবেও ক্রিকেটের বিভিন্ন সমস্যা বুঝতে পারছেন অনুষ্কা। ‘চাকদহ এক্সপ্রেস’ পরিচালনার দায়িত্বে রয়েছে ক্লিন স্লেট ফিল্মস। অনুষ্কার কাছে এটি নারীকেন্দ্রিক ফিল্ম হওয়ার থেকেও বেশি মফস্বলের একটি মেয়ের ঘুরে দাঁড়ানোর গল্প। 2023 সালের 2 রা ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘চাকদহ এক্সপ্রেস’।

whatsapp logo