Hoop PlusTollywood

Srabanti Chatterjee: নীল জলরাশির সামনে হট প্যান্টে ধরা দিলেন শ্রাবন্তী

অভিনয় করার পাশাপাশি শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যে ভীষণ বেড়াতে যেতে ভালোবাসেন, তা কিন্তু আমরা তার instagram পেজে দেখলেই একটুখানি খেয়াল রাখলেই বুঝতে পারবো। কারণ মাঝে মধ্যেই তিনি ফটোশুট বা অভিনয়ের শুটিংয়ের ছবি ছাড়াও তিনি কিন্তু বেড়াতে যাওয়ার অনেক ছবি দেন কাজের ফাঁকে, যখন জীবনটা বেশ ক্লান্তিময় হয়ে ওঠে, তখন কিন্তু অভিনেত্রীকে আটকে রাখতে পারে, এমন কারুর ক্ষমতা নেই তিনি প্রকৃতির কোলে নিজেকে সঁপে দেন।

আগের বছর শেষ হতেই তিনি বেড়াতে চলে গিয়েছিলেন, যেখানে দেখা যাচ্ছে, পাহাড়ের উপর দাঁড়িয়ে আছেন শ্রাবন্তী। আর পেছনে নিন জলরাশি দেখেই মনে হচ্ছে এটা দেশের কোন জায়গা না বিদেশে গিয়েছিলেন তিনি পুরনো বছরের যত গ্লানি যত কষ্ট সব কিছুকে বিদায় দিয়ে তিনি নতুন বছরকে আহবান করছেন। অদ্ভুত একটা পজিটিভ এনার্জি নিয়ে তিনি দাঁড়িয়ে আছেন, নতুন বছর মানে সমস্ত কিছু ভালো হবে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় দাঁড়িয়ে আছেন আনমনা হয়ে কিন্তু ও তিনি পরনে পরেছেন একটা হট প্যান্ট। বেড়াতে গেলে এমন ছোটখাটো পোশাকে তিনি সেজে ওঠেন। তবে ফটোশুট সময় তাকে নানা ভাবেই পাওয়া যায়, কখনো শাড়ি, কখনো গাউন, কখনো নানান রকম ওয়েস্টার্ন পোশাকে তিনি ফুটে উঠেন পর্দায়, কিন্তু বেড়াতে গিয়ে ভীষণ কমফর্টেবল জার্নির জন্যই তিনি এত সুন্দর প্যান্ট পড়ে আরও দ্বিগুণ সুন্দরী হয়ে উঠেছেন নায়িকা।

হট প্যান্টের সঙ্গে ভীষণ মানানসই তার ওপরে পোশাকটিও, এছাড়াও তিনি মাথায় একটা সুন্দর হলুদ রঙের টুপি পরেছেন আর চোখে দিয়েছেন সানগ্লাস তিনি দূরে তাকিয়ে রয়েছেন, পিছনে নীল জলরাশি তার এই সুন্দর সাজকে যেন আরও দ্বিগুণ সুন্দর করে তুলেছে এইরকম সাজে তিনি পুরনো বছরকে বিদায় জানিয়েছেন।ক্যাপশনে লিখেছেন, ‘Last day Of the year’. দেখে নিন অসাধারণ সেই গরমাগরম ছবি-

Related Articles