BollywoodHoop Plus

কাকার মৃত্যুর কয়েকদিন পরই বাবার জন্মদিনে তুমুল পার্টি, কটাক্ষের মুখে করিশ্মা-করিনা

চলতি বছরে, ৯ ফেব্রুয়ারি পরলোক গমন করেন কাপুর খানদানের অন্যতম সদস্য রাজীব কাপুর। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন ‘ রাম তেরি গঙ্গা মৈলি’ র অভিনেতা রাজীব। ঠিক এক বছর আগে মারা গিয়েছিলেন বিখ্যাত অভিনেতা ঋষি কাপুর। তিনি ক্যান্সারের সঙ্গে লড়াই করি পৃথিবী ছেড়ে চলে যান।

একদিকে যেমন কাপুর ফ্যামিলিতে শোকের ছায়া অন্যদিকে ভেসে এলো সুখের উৎসব। চলতি মাসেই করিনা কাপুর জন্ম দেবেন তার দ্বিতীয় সন্তানের, এই সুখের খবর ছাড়াও আরো একটি সুখের উৎসব পালন করল কাপুর ফ্যামিলি। গত ১৫ তারিখ ছিল করিনার বাবা রণধীর কাপুরের ৭৪ তম জন্মদিন।

এদিন গোটা কাপুর ফ্যামিলি এক দুর্দান্ত নৈশভোজের আয়োজন করেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিনা, সাইফ ও তৈমুর। এছাড়াও করিনার মা ববিতা কাপুরও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে, যদিও দীর্ঘ ১৮ বছর পর ববিতা তার স্বামী রণধীর কাপুরের থেকে আলাদা থাকেন। খাতায় কলমে ডিভোর্স না হলেও আলাদা থাকেন এই দম্পতি। প্রসঙ্গত, এই এলাহি জন্মদিনের পার্টিতে করিনা ও করিশ্মা ছাড়াও উপস্থিত ছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট, করিনার পিসতুতো ভাই আদর জৈন ও তাঁর প্রেমিকা সুতারিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিকে এই জন্মদিন ঘিরে সোশ্যাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়। করিনার উপর ছি ছিক্কার চলছে ক্রমাগত। কিছুদিন আগেই যেই পরিবারের একজন সদস্য মারা যায় কিভাবে জন্মদিন পালন করে সেই পরিবার? মাত্র কয়েকদিনের মাথায় কিভাবে পার্টি করে! কেউ কেউ লিখেছেন “এক সপ্তাহ হয়নি যে কাকা মারা গেছেন। আর তারা পার্টি করছেন? হৃদয়হীন মানুষজন”। কেউ লিখেছেন, ” বলিউডের কারোর মন, অনুভূতি, বিশ্বাসযোগ্যতা নেই। একটা সম্পর্ক ছিন্ন হল কি না, অন্য সম্পর্কে লিপ্ত হয়ে যায় তারা”।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo