BollywoodHoop Plus

Kiara Advani: অন্তর্বাস ছাড়াই ফিনফিনে পোশাকে ক্যামেরাবন্দী কিয়ারা আডবাণী, নজর কাড়ল অভিনেত্রীর এই জিনিসটি

মুম্বইয়ে বর্তমানে চলছে বর্ষার মরসুম। সেলিব্রিটিরাও বর্ষার আমেজ উপভোগ করছেন। ব্যতিক্রম নন কিয়ারা আডবাণী (Kiara Advani)-ও। নিত্যনতুন স্টাইলিশ ড্রেসে তিনি তাক লাগিয়ে দিচ্ছেন নেটিজেনদের। সম্প্রতি আবারও পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হলেন কিয়ারা।

এদিন কিয়ারার পরনে ছিল একটি নি লেংথ মিডি ড্রেস। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। এই ড্রেসের ডিপ নেকলাইনের ফলে দৃশ্যমান হয়েছে কিয়ারার ক্লিভেজ। গোটা পোশাক জুড়ে রয়েছে টাই-ডাই প্রিন্ট। বর্তমানে এই ধরনের প্রিন্ট ফ্যাশনে ইন। পোশাকে ব্যবহার করা হয়েছে সবুজ, সাদা ও নীল রঙ। লেটেস্ট ট্রেন্ড মেনে কিয়ারার মেকআপ অত্যন্ত হালকা। এই পোশাকের সাথে পায়ে রয়েছে সোনালি রঙের ফ্লিপ-ফ্লপ। চুল খোলা। কিয়ারার হাতে রয়েছে সবুজ রঙের ব্যাগ। যার আনুমানিক বাজার মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় চার লক্ষ কুড়ি হাজার টাকা, যা দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। এদিন এয়ারপোর্টের বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন কিয়ারা।

সম্প্রতি মুক্তি পেয়েছে কিয়ারা অভিনীত ফিল্ম ‘যুগ যুগ জিও’। এই ফিল্ম বক্স অফিসে সেভাবে সফল নয়। কিয়ারা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan), অনিল কাপুর (Anil Kapoor), নীতু সিং (Neetu Singh), মণীশ পল (Manish Paul)। আপাতত কিয়ারা ব্যস্ত তাঁর আগামী ফিল্ম নিয়ে। তবে সম্প্রতি অ্যামাজন প্রাইম ওটিটিতে স্ট্রিমিং-এর পর প্রশংসিত হয়েছে ‘যুগ যুগ জিও’।

আগামী দিনে ‘আরসি 15’ ফিল্মে দেখা যাবে কিয়ারাকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রাম চরণ (Ram Charan)। এছাড়াও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিপরীতে ‘গোবিন্দা নাম মেরা’ ফিল্মে অভিনয় করছেন কিয়ারা। এই ফিল্মে অভিনয় করছেন ভূমি পেডনেকর(Bhumi Pednekar)-ও।

whatsapp logo