Hoop PlusTollywood

Swastika Mukherjee: কুরুচিকর মন্তব্য হজম করতে শিখে গিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়!

লকডাউনের সময় থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে সেলিব্রিটিদের ট্রোল করা শুরু হয়েছে। গত দুই বছর ধরে বিনোদন জগত ও ট্রোলিং সমার্থক হয়ে গিয়েছে। অধিকাংশ ক্ষেত্রে ট্রোলের শিকার হন নায়িকারা। তাঁরা গর্হিত পোস্ট না করলেও কোথাও যেন সোশ্যাল মিডিয়াতেও তাঁরা লিঙ্গ বৈষম্যের শিকার। তবে এই ধরনের ট্রোলকে আর পাত্তা দেন না স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

বরাবর ছকভাঙা মন্তব্য ও ফ্যাশনের জন্য বিখ্যাত স্বস্তিকা। এমনকি তাঁর সম্পর্কের কথাও জনসমক্ষেই প্রকাশ করেছেন তিনি। প্রাক্তন প্রেমিকদের এখন পাত্তা দেন না স্বস্তিকা। নিজের মেয়ের সাথেই নিজের একটি পৃথিবী গড়ে নিয়েছেন তিনি। কিছুদিন আগেও স্বস্তিকা প্লাস সাইজ মহিলাদের সুইমসুট পরার পরামর্শ দিয়ে ট্রোলড হয়েছেন। কিন্তু একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কমেন্ট বক্সে নজর দেওয়ার প্রয়োজন মনে করেন না তিনি। স্বস্তিকা জানান, তিনি যখন প্রথম সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খোলেন, তখন অবিরত ট্রোল হওয়া ভাবিয়ে তুলত তাঁকে।

কিন্তু বর্তমানে স্বস্তিকা বুঝেছেন, কমেন্ট বক্সের উপর তাঁর কোনো নিয়ন্ত্রণ নেই। এই জায়গাটা মূলতঃ নেটিজেনদের। তাঁদের একাংশ একবিংশ শতকে এসেও নারীদের স্বাধীনচেতা দেখতে পছন্দ করেন না। ফলে এই বিষয় নিয়ে ভেবে নিজের মানসিক স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত করার পক্ষপাতী নন স্বস্তিকা।

স্বস্তিকা নিজের জীবনেও ছাঁটাই দিয়ে ছেঁটে ভালোটাই রাখতে পছন্দ করেন। ইতিবাচকতা তাঁর নিত্য সঙ্গী। তিনি মনে করেন, কাকে বিশ্বাস করবেন, কাকে করবেন না , এই সিদ্ধান্ত সম্পূর্ণ তাঁর নিজের ব্যক্তিগত।

whatsapp logo