Hoop PlusTollywood

Rituparna Sengupta: মাসের শুরুতেই কাঁধখোলা পোশাকে এটা কি করলেন ঋতুপর্ণা!

টলিউডের এক উল্লেখযোগ্য নাম হল ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কয়েক বছর আগেও বাংলা সিনেমা জগতে এক ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন তিনি। বিগত প্রজন্মের হৃদয়ে তিনি এখনও যেন ‘ক্রাশ’। রূপের মাধুর্যতা, অভিনয়ের দক্ষতার পাশাপাশি ঋতুপর্ণা নজরকাড়া ছিলেন তার ব্যতিক্রমী রংয়ের চোখের মণির জন্য। তাই আজও অভিনেত্রী চোখের জাদুতে ঘায়েল হয় ভক্তরা। তবে এখন সিনেমার পর্দায় তেমন দেখা না দিলেও অনুরাগীদের বেশ কাছাকাছি থাকেন ঋতুপর্ণা। কারণ সোশ্যাল মিডিয়ায় এখন তিনি বেশ সক্রিয়। প্রায়ই নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী।

আর এবার এপ্রিলের শুরুতেই নিজের রূপের জাদুতে মুগ্ধতা ঢেলে দিলেন ভক্তদের মধ্যে। তাকে দেখে আরেকবার প্রাক-গ্রীস্মেও ঘামে ভিজলেন নেটিজেনরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল পাশ্চাত্য আউটফিটে। এবার বোল্ড অবতারে ধরা দিলেন এই ‘টলি কুইন’। এই ছবিতে তাকে দেখা গেল সবুজ রংয়ের একটি অফ শোল্ডার থাই-স্লিট শর্ট গাউনে। কাঁধ থেকে নামানো রয়েছে পোশাক। পায়ে হাঁটুর নিচ অব্দি লম্বা গামবুট। মুখে মানানসই মেকাপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলে আরো বেশি মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

দুধসাদা দেওয়ালের সামনে মেঝের উপর একটি হলুদ ক্রাউচের উপর আবেদনশীল পোজে বসে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। তার চোখমুখের অভিব্যক্তিতেই পাগল নেটপাড়া। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যালো এপ্রিল’, তারপর একজোড়া সবুজ হার্ট ইমোজি এঁকে দিয়েছেন তিনি। আর তাকে এই রূপে দেখেই হুঁশ হারালেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার অনেকেই লিখে বর্ণনা করেছেন তার সৌন্দর্যকে।

প্রসঙ্গত, অভিনেত্রীর বয়স এখন পঞ্চাশ ছুঁইছুঁই। তবে এই বয়সেও তার গ্ল্যামার যেন তাকে ‘চিরহরিৎ’ তকমা দেয় সময়ে সময়ে। এই নিয়ে ভক্তদের মনে তো কৌতূহল আছেই, সমসাময়িক অভিনেত্রীদের মনেও এই প্রশ্ন আছে। কিছুদিন আগেই একটি ‘টক-শো’-তে এক অভিনেত্রী খোলামঞ্চে তার এই রূপ যৌবন ধরে রাখার রহস্য জানতে চেয়েছেন। তবে তিনি সেভাবে কখনোই তার ‘বিউটি সিক্রেট’ শেয়ার করেননি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা