whatsapp channel

Bharti-Haarsh: স্ত্রী ভারতীর জনপ্রিয়তা ভাঙিয়ে খাচ্ছেন হর্ষ- দাবী নেট জনতার, মোক্ষম জবাব ভারতীর

হিন্দি বিনোদন জগতে ভারতী সিং (Bharti Singh) একটি জনপ্রিয় নাম। যদি মনে দুঃখ থাকে বা রাগ তবে ভারতী সিংয়ের যেকোনো শো একবার দেখে নেওয়া যেতে পারে। কারণ ভারতী হলেন লাফটার…

Avatar

HoopHaap Digital Media

হিন্দি বিনোদন জগতে ভারতী সিং (Bharti Singh) একটি জনপ্রিয় নাম। যদি মনে দুঃখ থাকে বা রাগ তবে ভারতী সিংয়ের যেকোনো শো একবার দেখে নেওয়া যেতে পারে। কারণ ভারতী হলেন লাফটার কুইন, যায় জিভের ডগায় একের পর এক পাঞ্চ লাইন। যেকোনো কাউকে কথার জাদুতে বোল্ড আউট করে দিতে পারেন তিনি।

২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়ার (Haarsh Limbachiyaa) সঙ্গে বিয়ে করেন ভারতী। হর্ষ একজন লেখক বটে। বহু অনুষ্ঠানের স্ক্রিপ্ট হর্ষ নিজে লিখেছেন। এবং বিয়ের পর থেকে ভারতী ও হর্ষ একসঙ্গে জুটি বেধে বহু শো সঞ্চালনা করেছেন এবং বেশ কিছু রিয়্যালিটি শোতে অংশগ্রহণও করেছেন। ‘নচ বলিয়ে’, ‘খতরো কে খিলাড়ি’র মতো শো-তে তাঁদের প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছে। বর্তমানে একটি নাচের রিয়্যালিটি শোতে হর্ষ ও ভারতী একসঙ্গে হোস্ট করছেন।

ভালই আছেন দুটিতে। কিন্তু, কিছু সংখ্যক সমালোচকের দাবী, হর্ষের নিজস্ব কোনো গুরুত্ব নেই, হর্ষ ভারতীর ট্যালেন্ট ভাঙিয়ে খাচ্ছেন। ভারতীর জনপ্রিয়তার উপর ভাগ বসেছেন হর্ষ, এমনটাই মন্তব্য করছেন বেশিরভাগ দর্শক। অবশ্য, এই ব্যাপারে হর্ষ জানান, ‘আমাদের সম্পর্ক এতটাই মজবুত যে এসব কথায় তা টলবে না’! আর ভারতী জানান, ‘আমরা একে-অপরের পরিপূরক’।

এমনিতেও টেলিভিশনের পর্দায় হর্ষ ও ভারতীর কেমিস্ট্রি সুপারহিট। দুজন বেশ রসিকতা করেই যেকোনো অনুষ্ঠান সঞ্চালনা করেন। তাই স্বামীর প্রসঙ্গে এমন কু কথা শুনে চুপ থাকেননি লাফটার কুইন ভারতী। তার কথায়, ‘বাইরে থেকে লোক হয়তো আমাদের মধ্যের ইকুয়েশনটা ঠিক বুঝবে না। কিন্তু যাঁরা আমাদের সঙ্গে কাজ করেন, তাঁরা জানেন। আমার সমস্ত স্ক্রিপ্ট লেখে হর্ষ। আমার বলা প্রতিটা লাইন ওর লেখা। আর সেটা আজ থেকে নয়। ওভাবেই বরং আমাদের পরিচয়। হর্ষের সঙ্গে কাজ করতেই আমি বেশি পছন্দ করি, কারণ ও বোঝে আমি কী বলব বা বলতে চাই।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media