Hoop PlusTollywood

Nusrat Jahan: সৌন্দর্যে নুসরতকেও টেক্কা দেন তার দিদি, ছবি দেখলে মুগ্ধ হবেন

দুজনেই বোন, একে অপরের অন্তরঙ্গ। রক্তের সম্পর্কের পাশাপাশি দারুন বন্ধুত্ব ওদের মধ্যে। সবসময় সোশ্যাল মিডিয়ায় দুজনকে একসঙ্গে দেখা না গেলেও, মাঝে মধ্যেই দুই বোন ছবি পোস্ট করেন। ভাবছেন এঁরা কারা? হেডলাইন দেখে বুঝেই গিয়েছেন যে একজন হলেন নুসরত জাহান (Nusrat Jahan), আর অন্যজন তার বোন (Nusrat Jahan’s sister)।

সাংসদ তারকা নুসরতের ইন্ডাস্ট্রিতে অনেক ‘বোনুয়া’ আছে। বিশেষত মিমি চক্রবর্তী হলেন নুসরতের জনপ্রিয়‘বোনুয়া’। মাঝে মধ্যে দুজন দুজনের সঙ্গে মিলে ছবি পোস্ট করেন, এমনকি দুজন দুজনের গুনগানও করেন। এহেন, মিমি নুসরতের ‘বোনুয়া’ হলেও, নুসরতের নিজের কিন্তু একটি মিষ্টি ‘বোনুয়া’ আছে, যার নাম নুজহত জাহান (Nuzhat Jahan)।

যখন নিখিল জৈন এর সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের সুর নিয়ে পেজ থ্রি-র পেজ সরগরম ছিল, সেই সময় এমন খবরও শেয়ার হয় যে নুসরতের বোনের বিদেশে পড়াশুনোর জন্য নিখিল হাত বাড়িয়েছিলেন।

এখন, নুসরতের প্রোফাইলে শুধুই তিনি ও যশ। কিন্তু, একটা সময় তার সোশ্যাল মিডিয়া পোস্ট জুড়ে তার বোন নুজহত জাহানও থাকতেন। তবে, সোশ্যাল মিডিয়ায় বিশেষ সক্রিয় নন নুজহত। আপাতত, তিনি কানাডায় উচ্চশিক্ষা নিয়ে ব্যস্ত। পেশায় তিনি একজন ফ্যাশান ডিজাইনার, দিদির পাশাপাশি তিনিও যথেষ্ট সুন্দরী। দেখুন নুজহত জাহানের ছোট্ট ঝলক।

whatsapp logo