Bengali SerialHoop Plus

ভিজে শরীর, নিম্নাঙ্গে জড়ানো একটুকরো তোয়ালে, বাংলা ধারাবাহিকের এই অভিনেতাকে চিনতে পারছেন!

হিন্দি সিনেমায় নায়কদের এন্ট্রি নিয়ে বরাবর একটা চমক থাকে। তার মধ্যে খালি গায়ে ‘সিক্স প্যাক বডি’ দেখিয়ে এন্ট্রি নেওয়ার চল বহুদিনের। জ্যাকি শ্রফ (Jackie Shroff) থেকে সঞ্জয় দত্ত (Sanjay Dutt), সলমন খান (Salman Khan) থেকে রণবীর কাপুর (Ranbir Kapoor) বা বরুণ ধাওয়ান (Varun Dhawan)- ধামকাদার এন্ট্রি সকলেই নিয়েছেন নানা ছবিতে। আর এবার এই ‘চল’ এল বাংলা ধারাবাহিকে। আর এখানে অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।

এবার এমনই একটি চমক নিয়ে হাজির হলেন অভিনেতা। আর এই নতুন অবতার বেশ নজর কাড়ল ভক্তদের। কোমরে জড়ানো তোয়ালে। খালি গা। সুঠাম পিঠ। আর ‘হার্টথ্রব’ অভিনেতাকে এই নতুন অবতারে দেখেই যেন পাগল হলেন ভক্তরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি একটি ভিডিও পোস্ট করেছেন। আর এই ভিডিওতে দেখা গেছে অভিনেতার নতুন লুক। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘আমার নতুন জগতে স্বাগত’। এই ভিডিও দেখে পাগল হয়েছেন মহিলা ভক্তরা। কেউ লিখেছেন, ‘আবার পাগল হয়ে গেলাম তোমাকে দেখে। নতুন করে প্রেমে পড়ে গেলাম’। কেউ আবার লিখেছেন, ‘ভরপুর উষ্ণতাময় ছবি’।

কিন্তু এই লুকে কোথায় ধরা দেবেন অভিনেতা? চলতি সপ্তাহ থেকে শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। নতুন এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন নীল ভট্টাচার্য ও তিয়াসা রায় (Tiyasa Roy)। আর এই ধারাবাহিকেই নতুন এই অবতারে ধরা দেবেন নীল ভট্টাচার্য, এমনটাই জানা গেছে। তবে এই ভিডিও এখন ব্যাপক ভাইরাল। এককথায় শোরগোল পড়ে গেছে বাংলার মহিলামহলে। অভিনেতার উষ্ণতার জোয়ারে ভাসছেন তার পাগল ভক্তরা।

প্রসঙ্গত, এর আগে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে দেখা গিয়েছিল নীল ভট্টাচার্য ও তিয়াসা রায়কে। ২০১৮ সাল থেকে ২০২২ অবধি চলেছিল এই ধারাবাহিক। তারপর আর এই জুটিকে একসাথে দেখা যায়নি টিভি পর্দায়। তবে এর মাঝে নীল কাজ করেছেন উমা-তে। সেই ধারাবাহিক টিআরপির কারণে বন্ধ হয় মাঝপথে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা