BollywoodHoop Plus

Urvi Singh: নামে মিল থাকলেও উরফি জাভেদের অন্য মেরুতে থাকেন তরুণী অভিনেত্রী উরভি

উরফি জাভেদ (Urfi Javed) আর উরভি সিং (Urvi Singh)- নামের মধ্যেই রয়েছে অদ্ভুত মিল। একজন বিতর্কিত মডেল, অন্যজন ওটিটি প্ল্যাটফর্মের তরুণী অভিনেত্রী। কিন্তু দুজনের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। ফ্যাশন থেকে স্টাইল এবং অভিব্যক্তি- দুজন সম্পূর্ন ভিন্ন ভাবধারার। কিন্তু কে এই উরভি সিং? ‘কোটা ফ্যাক্টরি’ ওয়েব সিরিজ দেখেছেন নিশ্চয়ই? সেই ওয়েব সিরিজের চশমা পরা ‘মিন্নাল’কে তাহলে নিশ্চয়ই মনে আছে! সেই মিন্নালই হলেন উরভি সিং।

উরফি জাভেদের সঙ্গে নামে মিল থাকলেও বাস্তব জীবনে সম্পূর্ন আলাদা উরভি সিং। সোশ্যাল মিডিয়া থেকে অভিনয়, সবেতেই তার নম্রতার ছাপ। জানা গেছে, উত্তরপ্রদেশের লখনৌতে অষ্টম শ্রেণী পর্যন্ত পড়াশুনা করেন উরভি। তারপরেই তিনি চলে আসেন মুম্বই। সেখানেই শুরু হয় অভিনয় কেরিয়ারের। অডিশন দিয়েই টিভিএফ-এর ‘কোটা ফ্যাক্টরি’ ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ এসে যায়। সেখানে ‘মিন্নাল’ নামের সাধাদিধে একটি স্কুল ছাত্রীর চরিত্রে অভিনয় করেন উরভি। আর সেখানেই জনপ্রিয়তা পান তরুণী এই অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে উরভি জানিয়েছেন, ‘আমি অনেক দিন ধরে অনেক অডিশন দিচ্ছিলাম। কোটার অডিশনের সময় ওঁরা এক জন সাধারণ মেয়েকে খুঁজছিলেন, যে পড়াশোনা নিয়ে থাকে। আমি সে সময় স্টাইলের জন্য শূন্য পাওয়ারের একটি চশমা পরতাম। মিনালের চরিত্রের সঙ্গে আমার মিল খুঁজে পান নির্মাতারা। সেখান থেকেই ইন্ডাস্ট্রিতে আমার পরিচিতি তৈরি হয়েছে।

তবে শুধু ‘কোটা ফ্যাক্টরি’ নয় তারপর আর একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তরুণী অভিনেত্রী উরভি। জানা গেছে, ‘ক্রাশড’ সিরিজেও অভিনয় করেছেন এই তন্বী। এছাড়াও ‘হামারি বহু সিল্ক’ এবিং ‘ফার্স্টস’ নামে দুটি টেলিভিশন ধারাবাহিকেও অভিনয় করেছেন উরভি। ক্রমেই নিজের নম্রতা এবং অভিনয়ের দক্ষতার মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন উরভি।

তবে শুধুমাত্র অভিনয় নয়, পড়াশুনা এবং খেলাধুলাতেও বেশ পটু এই অভিনেত্রী। জানা গেছে, বর্তমানে বি.কম নিয়ে পড়াশুনা করছেন এই তরুণী অভিনেত্রী। এছাড়াও তিনি লন-টেনিসও খেলেন বলে জানা যায়। জাতীয় স্তরে অব্দি লন টেনিস খেলে এসেছেন উরভি। তবে সেসব এখন অতীত। এখন শুধুমাত্র অভিনয়ের দিকেই ফোকাস করতে চান অভিনেত্রী।

Related Articles