Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: এইভাবেই নতুনকে জায়গা ছেড়ে দিতে হয়: সৌমিতৃষা কুন্ডু

জল্পনার অবসান ঘটিয়ে স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, শেষ হতে চলেছে ‘মিঠাই’। ইতিমধ্যেই ‘মনোহরা’-র পুরানো সেট ভেঙে ফেলে নতুন সেটে শুরু হয়েছে শুটিং। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ একসময় ছিল লাগাতার বেঙ্গল টপার। কিন্তু ‘মিঠাই’-এর মুখ্য চরিত্র মিঠাই ও সিডের অফস্ক্রিন সমস্যার প্রভাব পড়েছিল এই ধারাবাহিকের টিআরপিতে। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তাঁর বিপরীতে সিডের চরিত্রে রয়েছেন আদৃত রায় (Adrit Ray)। তবে পরবর্তীকালে ‘মিঠাই’ টিআরপি মার্কশিটে ভালো ফল করলেও যা শুরু হয়, তা একদিন শেষ হতেই হয়। ফলে স্বাভাবিক নিয়মেই যাত্রাপথে ইতি টানতে চলেছে ‘মিঠাই’। কিন্তু এই ঘটনায় ধারাবাহিকের অনুরাগীদের মুখ ভার।

শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিক ‘ফুলকি’-কে স্লট ছেড়ে দিতেই বিদায় নিতে চলেছে ‘মিঠাই’। তবে শেষ পর্বের শুটিং কবে হবে তা এখনও জানা যায়নি। কিন্তু কলাকূশলীদের সোশ্যাল মিডিয়া পোস্ট ও কথায় পাওয়া যাচ্ছে এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার ইঙ্গিত। উপরন্তু এদিন সোশ্যাল মিডিয়ার ভার্চুয়াল পেজে ‘মিঠাই’-এর পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra Prashad Das) ‘মনোহরা’ ভেঙে ফেলার ছবি শেয়ার করতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। অনুরাগীদের একাংশের প্রশ্ন, সত্যিই কি ‘মনোহরা’ ভেঙে ফেলার প্রয়োজন ছিল! এই সেটেই কি ‘মিঠাই’-এর শেষ শুটি হতে পারত না?

অনেকেই ইমোশনাল হয়ে লিখেছেন, ‘মনোহরা’ থেকে যাবে তাঁদের মনের মণিকোঠায়। আবেগতাড়িত রাজেন্দ্র প্রসাদও। তিনি লিখেছেন, এ যেন ভাঙা-গড়ার খেলা। তাঁর চোখের সামনে এই সেদিন তৈরি হয়েছিল ‘মনোহরা’। কিন্তু এবার তা ভেঙে ফেলা হল। রাজেন্দ্র প্রসাদের পোস্টের নিচে সৌমিতৃষা লিখেছেন, এইভাবেই নতুনকে জায়গা ছেড়ে দিতে হয়।

বর্তমানে ভারতলক্ষ্মী স্টুডিওর অন্য একটি ফ্লোরে চলছে ‘মিঠাই’-এর শুটিং। শোনা যাচ্ছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যেই হতে চলেছে যবনিকা পতন।

whatsapp logo