whatsapp channel

বিয়ের আগে একইসঙ্গে খেলেন আইবুড়ো ভাত, গৌরব-দেবলীনার মজাদার ভিডিও তুমুল ভাইরাল

শুটিং শুরু হওয়ার আগে পর্যন্ত কোনও কাজ মেনশন করেন না উত্তম নাতি গৌরব। ঠিক তেমনই সম্পর্কের প্রথম দিকে প্রেমিকার নাম মুখেও আনেননি। এই ব্যপারে গৌরব একটু বেশিই সুপারস্টিসাস, নিজেই একথা…

Avatar

HoopHaap Digital Media

শুটিং শুরু হওয়ার আগে পর্যন্ত কোনও কাজ মেনশন করেন না উত্তম নাতি গৌরব। ঠিক তেমনই সম্পর্কের প্রথম দিকে প্রেমিকার নাম মুখেও আনেননি। এই ব্যপারে গৌরব একটু বেশিই সুপারস্টিসাস, নিজেই একথা সংবাদমাধ্যমে বলেছেন। কিন্তু গৌরব আর দেবলীনা যেভাবে চুটিয়ে রোম্যান্স করছিলেন তাতে করে দর্শকরা যা বোঝার বুঝেই গিয়েছিলেন। দেখতে দেখতে সম্পর্কের দুটি বসন্ত পার করে ফেলেছেন এই দুই জুটি। এবারে চারহাত এক করে নেওয়ার পালা। সূত্রের খবর, আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়বেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

গৌরব এখন পর্দার মথুর বাবু নামে বেশ সুপরিচিত। এদিকে দেবলীনা কুমারও কম যান না। ‘রঙ্গবতী’ গানে জমিয়ে দিয়েছেন তিনি। অমন সুন্দর টানা টানা চোখের জাদুতে কাঁত ‘গোত্র’র দর্শকরা। এদিকে বিয়ের দিন যত এগিয়ে আসছে বাড়ছে আইবুড়ো ভাতের নেমনতন্নের পাঠ। মথুর এরমধ্যেই রাসমণির সেটে ভাত, হলুদ পোলাও, খাসীর মাংস, চাটনি, মিষ্টি, দই দিয়ে আইবুড়ো ভাত খেয়েছেন, এবার অন্য ঘরের জন্য রেডি এই হবু দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

এবারে মেয়ে-জামাইকে একইসঙ্গে আদর করে আইবুড়োভাত খাইয়ে দেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। ইন্সটাগ্রামে নিজের সেই ভিডিও শেয়ারও করেছেন অভিনেত্রী। এদিন গৌরব পরেছিলেন নীল শার্ট, ট্রাউজার্স। দেবলীনার পরনে ছিল হালকা নীল রঙের সালোয়ার কামিজ। শিবপ্রসাদ সেজেছিলেন নীল রঙের পাঞ্জাবীতে। এদিন নন্দিতা ও শিবপ্রসাদ দুজনেই এই হবু দম্পতির মুখে আদর করে খাওয়ার তুলে দেন। আপ্লুত গৌরব-দেবলীনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media