whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, উষ্ণ নাচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি!

‘নমক ইস্ক কা'-য় অত্যন্ত নিষ্ঠুর ভ‍্যাম্প চরিত্রে মোনালিসা (Monalisa)-র অভিনয় নজর কেড়ে নিয়েছে। তাঁর জুয়েলারি, শাড়ি পরার স্টাইল জনপ্রিয় হয়ে উঠেছে। বয়সের তুলনায় যথেষ্ট ভারিক্কী চরিত্রে অভিনয় করলেও শুটিং ফ্লোরের…

Avatar

HoopHaap Digital Media

‘নমক ইস্ক কা’-য় অত্যন্ত নিষ্ঠুর ভ‍্যাম্প চরিত্রে মোনালিসা (Monalisa)-র অভিনয় নজর কেড়ে নিয়েছে। তাঁর জুয়েলারি, শাড়ি পরার স্টাইল জনপ্রিয় হয়ে উঠেছে। বয়সের তুলনায় যথেষ্ট ভারিক্কী চরিত্রে অভিনয় করলেও শুটিং ফ্লোরের বাইরে গেলেই মোনালিসার অন্যতম প‍্যাশন হয়ে ওঠে তাঁর নাচ। ফলে অবধারিত ভাবেই তৈরি হয় মোনালিসার ইন্সটাগ্রাম রিল। এবার ‘পানি পানি’-র সঙ্গে নেচে ইন্সটাগ্রাম রিল বানালেন মোনালিসা।

এই মুহূর্তে ‘পানি পানি’-র পারদ তুঙ্গে রয়েছে। আস্থা গিল (astha gill) ও বাদশা (badshah)-র গাওয়া এই গানটির ক্রেজ দিনের পর দিন বেড়েই চলেছে। এই জোয়ারে গা ভাসিয়ে ইন্সটাগ্রাম রিল বানালেন মোনালিসা। সবুজ রঙের ফিউশন লেহেঙ্গা চোলিতে মোনালিসার সিডাক্টিভ নাচের ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে। মোনালিসার নাচে রয়েছে ভোজপুরি আইটেম নাম্বারের ছোঁয়া। এই ইন্সটাগ্রাম রিলে মোনালিসা বাদশা, জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jackline Fernandez) ও আস্থা গিলকে ট‍্যাগ করেছেন। মোনালিসার ডান্স ভিডিওটি মোনালিসার স্বামী বিক্রান্ত (vikrant singh) -এর যথেষ্ট পছন্দ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজে সংস্কৃতে স্নাতক হবার পর ওড়িয়া মিউজিক ভিডিও-য় কাজ করেন। এরপর ধীরে ধীরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা হয়ে ওঠেন মোনালিসা। তাঁর কাছে আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সুযোগ। সেই বছর সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার মধ্যে থেকে কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল বিগ বসের ঘরে। অন্যান্য সেলিব্রিটিরা তাঁদের সাথে না মিশলেও মোনালিসা নিজের সেলিব্রিটি ইমেজ ভেঙে সহজেই সকলের সাথে মিশে গিয়েছিলেন। এই কারণে ‘বিগ বস’ না জিতলেও মোনালিসা দর্শকদের মন জয় করে নেন। এরপর ধীরে ধীরে তাঁর কাছে ভালো কাজের অফার আসতে থাকে।

মোনালিসা বলিউডে ডেবিউ করেন ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়। অপরদিকে টলিউড থেকেও আসতে থাকে কাজের সুযোগ। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-এ ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন মোনালিসা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media