whatsapp channel

Urfi Javed: উন্মুক্ত অন্তর্বাসের পর খোলা প্যান্টের বোতাম, নতুন পোশাকে নতুন বিতর্কে উর্ফি জাভেদ

‘বিগ বস ওটিটি’ শেষ হয়ে গেলেও লাগাতার খবরের শিরোনামে রয়েছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। বিগ বসের ঘরেও তিনি বিতর্ক তৈরি করেছিলেন যৌনতার কথা বলে। বিগ বসের ঘর থেকে বেরিয়ে বিমানবন্দরে…

Avatar

HoopHaap Digital Media

‘বিগ বস ওটিটি’ শেষ হয়ে গেলেও লাগাতার খবরের শিরোনামে রয়েছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। বিগ বসের ঘরেও তিনি বিতর্ক তৈরি করেছিলেন যৌনতার কথা বলে। বিগ বসের ঘর থেকে বেরিয়ে বিমানবন্দরে গোলাপি রঙের ব্রা শো-অফ নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। এবার আবারও সমালোচনা শুরু হল প‍্যান্টের সামনের বোতাম খোলা রাখা নিয়ে।

এবারেও বিতর্কের স্থান হল বিমানবন্দর। বিমানবন্দর থেকে উর্ফির একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট ক্রপ টপ এবং চেক ট্রাউজার। কিন্তু সেই ট্রাউজারের বোতাম ও চেন দুটোই খোলা। উর্ফিও সেভাবেই পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। এই ভিডিও ভাইরাল হতেই তাঁর কমেন্ট বক্স অশ্লীল বার্তায় ভরে গিয়েছে। অনেকে আবারও তুলে এনেছেন ‘গোলাপি ব্রা’ প্রসঙ্গ।

রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে উর্ফির বক্তব্য, তিনি যেসব পোশাক তাঁর পারিবারিক গন্ডিতে পরতে পারেননি, বর্তমানে নিজে রোজগার করে সেই পোশাক পরেন। তিনি বলেছেন, গতবার বিমানবন্দরে তাঁর পরনে একটি সাধারণ গোলাপি রঙের স্পোর্টস ব্রা ছিল। তাঁর ধারণা , তিনি মুসলিম বলে তাঁকে ট্রোলের শিকার হতে হচ্ছে। এই প্রসঙ্গে তিনি তুলে এনেছেন গণপতি উৎসবের সময় পরা একটি স্লিভলেস কুর্তির কথা। সেই সময়েও তাঁকে ট্রোল করা হয়েছিল।

এছাড়াও উর্ফিকে নিয়ে আরও একটি বিতর্ক শুরু হয়েছিল। নেটিজেনদের একাংশ মনে করছিলেন উর্ফি জাভেদ আখতার (Javed Akhtar)-এর নাতনী। এমনকি একটি সংবাদমাধ্যমেও এই খবর প্রকাশিত হয়। কিন্তু প্রতিবাদ করেন শাবানা আজমি (Shabana Azmi)। তিনি জানিয়েছেন, জাভেদ আখতারের পরিবারের সাথে উর্ফির কোনো সম্পর্ক নেই। উর্ফি নিজেও বলেছেন, তিনি জাভেদ আখতারের নাতনী নন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media