Debadrita Basu: প্রেমের চাকা একটু গড়াতেই অন্তরঙ্গ ফটোশুট দেবাদৃতা-রাহুলের

Avatar

Nilanjana Pande

সোশ্যাল মিডিয়ার যুগে কোনো কিছুই লুকিয়ে থাকে না। প্রতিনিয়ত সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলের জীবনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়া জুড়ে আলোচিত হয়। সেলিব্রিটিদের ক্ষেত্রে আলোচিত হয় তাঁদের সম্পর্কের কথা। ইদানিং সেলেবদের একাংশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁদের সম্পর্কের অন্তরঙ্গ মুহূর্ত। সম্প্রতি ‘আলোছায়া’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu)-র সাথে তাঁর প্রেমিক রাহুল দেব বসু (Rahul Deb Basu)-র অন্তরঙ্গ ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ছবিটি ভাইরাল হয়েছে মঙ্গলবার। এদিন দেবাদৃতা ও রাহুল নিজেরাই ইন্সটাগ্রামে নিজেদের সাদা-কালো অন্তরঙ্গ ছবি শেয়ার করেছিলেন। ছবিতে দেবাদৃতার পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ। এটি একটি নিটেড টপ। টপটির স্লিভ নুডল প‍্যাটার্নের। এই টপের সাথে দেবাদৃতা টিম আপ করেছেন কালো-সাদা রঙের চেকড ব্লেজার ও স্কার্ট। ব্লেজারটি ফুলস্লিভ। খোলা রয়েছে দেবাদৃতার শর্ট হেয়ার। তিনি তাকিয়ে রয়েছেন রাহুলের দিকে। রাহুলের পরনে রয়েছে কালো রঙের থ্রি-পিস স্যুট। রাহুলও মজাদার মুখভঙ্গি করে তাকিয়ে রয়েছেন দেবাদৃতার দিকে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে দেবাদৃতা লিখেছেন, “হ্যালো ইউ”। নেটিজেনদের একাংশের মতে, টেলিপাড়ার এই নতুন জুটি প্রকৃতপক্ষে ‘সিন্ডারেলা উইথ প্রিন্স চার্মিং’।

দীর্ঘদিন ধরেই দেবাদৃতার সাথে রাহুলের সম্পর্কের গুঞ্জন ছিল স্টুডিওপাড়ায়। চলতি বছর দুর্গাপুজোর বিজয়া দশমীর দিন সিঁদুরে মাখামাখি হয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে দেবাদৃতা অনুরাগীদের জানিয়েছিলেন বিজয়ার শুভেচ্ছা। পাশাপাশি তিনি লিখেছিলেন, গৌরব আলোকে না পেলেও রাহুল দেবাদৃতাকে পেয়ে গিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, ‘আলোছায়া’ ধারাবাহিকের সেটেই হয়েছিল রাহুল ও দেবাদৃতার প্রেমের সূত্রপাত।

‘আলোছায়া’-য় রাহুল অভিনয় করেছিলেন গৌরবের চরিত্রে ও দেবাদৃতাকে দেখা গিয়েছিল আলোর চরিত্রে। আগামী দিনে দেবাদৃতাকে দেখা যাবে জি বাংলার নতুন ধারাবাহিক ‘মিঠিঝোরা’-য়।