Advertisements

Mamata Shankar: মমতা শঙ্করের কপালে ওটা কি টিউমার? অবশেষে সত্যিটা জানালেন অভিনেত্রী নিজেই

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভারতীয় সাংস্কৃতিক জগতের এক উজ্জ্বল নক্ষত্র মমতা শঙ্কর (Mamata Shankar)। অভিনয় থেকে নৃত্যশৈলী, তাঁর গুণের ভাণ্ডার অফুরন্ত। তবে অনেকেই লক্ষ্য করেছেন, মমতা শঙ্করের কপালের ডানদিকে একটি ছোট পিণ্ড মতো রয়েছে। কী সেটি? ওটি কি টিউমার? কখনো চিকিৎসা করিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী? এমন অনেক প্রশ্নই জেগেছে অনেকের মনে। কিন্তু কৌতূহল নিরসনের সুযোগ হয়নি। এবার মমতা শঙ্কর নিজেই মুখ খুললেন এ বিষয়ে।

মুখ খুললেন মমতা শঙ্কর

মমতা শঙ্করকে নিয়ে অনেকের মনেই ছিল এই প্রশ্নটি। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে এ বিষয়ে মুখ খোলেন তিনি। অভিনেত্রী স্পষ্টই বলেন, এটি নিয়ে ভয়ের কিছুই নেই। অনেক বছর ধরেই তাঁর কপালে ফুসকুড়ির মতো কিছু একটা ছিল। সময়ের সঙ্গে সঙ্গে বড় হয়েছে সেটা। কিন্তু এটি টিউমার নয়। ভয় পাওয়ার মতো কিছুই হয়নি তাঁর সঙ্গে। অনুরাগীদেরও দুশ্চিন্তা করতে বারণ করেন মমতা শঙ্কর। তবে তাঁর কপালে পিণ্ড মতো জিনিসটি কী? উত্তরে অভিনেত্রী যা জানান শুনে অবাক হওয়ার মতো বিষয়।

এটি আসলে কী?

মমতা শঙ্কর জানান, তাঁর কপালে এটি কোনো মাংসপিণ্ড নয়। বরং গজিয়ে ওঠা বাড়তি হাড়। চিকিৎসা বিজ্ঞানের ভাষায় একে বলে অস্ট্রিওমা। মমতা শঙ্কর বলেন, মেকআপ দিয়ে এটিকে ঢেকে রাখা যায়। এটি অনেকদিন থেকেই রয়েছে তাঁর কপালে। আগে ছোট ছিল। এখন বড় হয়েছে। তবে এটি টিউমার নয়। তাই ভয়ের কিছুও নেই।

এর চিকিৎসা কী?

এর কি কোনো চিকিৎসা আছে? মমতা শঙ্কর জানান, অস্ট্রিওমার চিকিৎসা রয়েছে। এটিকে নির্মূল করা যায়। তিনি জানান, কসমেটিক সার্জারি করিয়ে এই গজিয়ে ওঠা বাড়তি হাড়ের চিকিৎসা করা যায়। তাঁকেও ডাক্তার সেই পরামর্শই দিয়েছেন। তবে তিনি কসমেটিক সার্জারি করানোর সময় পাচ্ছেন না। সময় সুযোগ পেলেই সেটা করিয়ে ফেলবেন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow