whatsapp channel

Madalsa Sharma: নীল ক্রপ টপে নেটদুনিয়ায় ঝড় তুললেন মিঠুন চক্রবর্তীর সুন্দরী পুত্রবধূ

মদালসা শর্মা (Madalsa Sharma) বর্তমানে টেলিভিশনের পরিচিত মুখ। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র পুত্রবধূ হলেও তাঁকে ফিল্মে ইদানিং দেখা যায় না। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ মদালসা। প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার…

Avatar

Advertisements
Advertisements

মদালসা শর্মা (Madalsa Sharma) বর্তমানে টেলিভিশনের পরিচিত মুখ। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র পুত্রবধূ হলেও তাঁকে ফিল্মে ইদানিং দেখা যায় না। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ মদালসা। প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করেন তিনি। বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন মদালসা। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisements

এর মধ্যে কয়েকটি ছবিতে মদালসার পরনে ছিল নীল রঙের ক্রপ টপ ও ট্রাউজার। ক্রপ টপের একটি স্লিভ স্প্যাগেটি। অপর স্লিভ থ্রি কোয়ার্টার। ট্রাউজারটি লো ওয়েস্ট হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে নাভি। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন মদালসা। কানে পরেছেন লাল রঙের জাঙ্ক ইয়ারিং। চুল ওয়েভি সেট করে খোলা রয়েছে। অপর কয়েকটি ছবিতে মদালসার পরনে রয়েছে সবুজ রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি। এই শাড়ি জুড়ে রয়েছে রূপোলি রঙের ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে আইভরি হোয়াইট রঙের নেটের ব্লাউজ পরেছেন মদালসা। ব্লাউজের স্লিভে রয়েছে সুতো দিয়ে বোনা চেকের প্যাটার্ন। মেকআপ হালকা হলেও ঠোঁটে রয়েছে গোলাপি রঙের লিপস্টিক। এই শাড়ির সাথে মদালসা সিঁথিতে পরেছেন পোলকি ডিজাইনের ফ্লোরাল মাঙ্গটিকা। গলায় রয়েছে স্টোন স্টাডেড চোকার। এটিও ফ্লোরাল ডিজাইনের। মুক্তোর লহরী ঝুলছে চোকার থেকে। কানে রয়েছে স্টোন স্টাডেড দুল ও হাতে বালা। চুলে মেসি বান বেঁধেছেন মদালসা।

Advertisements

Advertisements

প্রযোজক সুভাষ শর্মা (Subhash Sharma) ও অভিনেত্রী শীলা শর্মা (Sheela Sharma)-র কন্যা মদালসা শৈশব থেকেই অভিনয়ে আগ্রহী ছিলেন। 2009 সালে তেলেগু ফিল্ম ‘ফিটিং মাস্টার’ -এর মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেন মদালসা। 2011 সালে গণেশ আচার্য (Ganesh Acarya)-র পরিচালনায় ‘অ্যাঞ্জেল’ ফিল্মে বলিউডে ডেবিউ হয় মদালসার। এরপর একাধিক দক্ষিণী ফিল্ম ও কয়েকটি হিন্দি ফিল্মে অভিনয় করেছেন তিনি।

Advertisements

তবে মদালসার ফিল্মি কেরিয়ার আশানুরূপ নয়। বর্তমানে তিনি স্টার প্লাসে সম্প্রচারিত সিরিয়াল ‘অনুপমা’-য় কাব্যা শাহ-র ভূমিকায় অভিনয় করছেন।

whatsapp logo
Advertisements