whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

কঙ্গনার অফিস ভাঙা নিয়ে অবশেষে কি প্রতিক্রিয়া দিল কোর্ট!

অভিনেত্রী কঙ্গনা রানাউতের অফিস ভাঙচুরে বিএমসির ভূমিকা নিয়ে খোঁচা দিল বোম্বে হাইকোর্ট। দুটি দৃষ্টান্ত তুলে ধরে কোর্ট জানায়, একটা মামলায় দেখা যাচ্ছে বিএমসি ৪ তারিখ নোটিশ দিয়ে ৮ তারিখ পদক্ষেপ নেয়। আর একটি ক্ষেত্রে ৫ই সেপ্টেম্বর নোটিশ জারি করে ১৪ সেপ্টেম্বর কাজ হয়। কিন্তু কঙ্গনার মামলায় ৮ সেপ্টেম্বর নোটিশ দিয়ে পরের দিনই কীভাবে ভাঙচুরের কাজ করল বিএমসি। এই সঙ্গেই কঙ্গনার ক্ষেত্রে বিএমসির এই তৎপর ভূমিকাকে ‘কিছু তো গড়বড় রয়েছে’ বলে টিপ্পনি করে কোর্ট।

কঙ্গনার পক্ষের উকিল বীরেন্দ্র সরাফ তাঁর বক্তব্য রাখেন। কঙ্গনার অফিসের পুরোনো ছবি এবং ভাঙচুরের পরের ছবির তুলনা করে তিনি কোর্টকে জানান কঙ্গনার সঙ্গে অন্যায় করা হয়েছে।

পাশাপাশি সঞ্জয় রাউতের কঙ্গনার উদ্দেশ্যে বলা ‘হারামখোর’ শব্দের অর্থ ব্যাখ্যা নিয়েও টিপ্পনি করে কোর্ট। কঙ্গনার উকিল জানান তিনি কোর্টকে সেই ভিডিও ক্লিপ তুলে দেবেন যেখানে সঞ্জয় ‘হারামখোর’ শব্দের অর্থ ‘নটি'(Naughty) ব্যাখ্যা দিয়েছেন। এর প্রতিক্রিয়া দিতে গিয়েই সঞ্জয়ের উদ্দেশ্যেও কটাক্ষ করেন জাস্টিস কথাবালা। তিনি পাল্টা প্রশ্ন করেন,’তাহলে Naughty এর অর্থ কী হয়? প্রশ্নের উত্তর যদিও অধরা।

whatsapp logo