Bengali SerialHoop Plus

করোনায় আক্রান্ত সকলের প্রিয় উজান স্যার, দুর্দান্ত ছবি এঁকে দিন কাটাচ্ছেন অভিনেতা

টলিউডের অন্দরে আবার কোভিড -১৯ এর কালো ছায়া। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের সেই হ্যান্ডসাম চিকিৎসক যিনি কিনা অনেক রোগীর কঠিন রোগ নিরাময় করেছেন। কিন্তু  এখন সেই ডাক্তার নিজেই অসুস্থ হয়ে পড়েছেন। ইনি আর কেউ নন সকলের প্রিয় ডাক্তার উজান চ্যটার্জী অর্থাৎ জনপ্রিয় টিভি অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে অনেক দিন হল। তবু উজানকে কেউ ভুলতে পারেনি। শনের থেকে উজান নামে বেশি পরিচিত অভিনেতা।

এবার সকলের প্রিয় এই উজান কোভিড ১৯ আক্রান্ত হয়েছেন। এবার এই অভিনেতার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এই মুহূর্তে নিজের বাড়িতেই রয়েছেন অভিনেতা। চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই অভিনেতার চলছে চিকিৎসা। এখন অভিনেতার একলাই দিন কাটছে। হোম আইসোলেশানে থেকে অভিনেতা করোনা নিরাময়ে বেশ আছেন। তবে শনের অন্য করোনা রোগীর মতো চিহ্নহীন করোনা নয়। করোনার অন্যতম উপসর্গ, বিনা স্বাদ ও গন্ধের অভাবে ভুগছেন অভিনেতা।

ধারাবাহিক শেষ তাই এখন সিনেমায় কাজ করছেন শন। জানা গিয়েছে, নতুন সিনেমার শুটিং করতে দেরাদুনে গিয়েছিলেন অভিনেতা। পরিচালক কবীর লালের নতুন ছবি ‘অর্ন্তদৃষ্টি’তে অভিনয় করেছেন শন। এই ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। ১৪ দিন আগেই অভিনয়ের কাজ সেরে বাড়ি ফিরেছেন। কিন্তু গত তিনদিন ধরে হঠাৎ করেই অসুস্থবোধ করেন অভিনেতা। যাই খাচ্ছেন তাতেই কোনো স্বাদ পাচ্ছেননা অভিনেতা। এমনকি কোনো খাবারে গন্ধও পাচ্ছিলেননা।  এরপরেই চিন্তিত হয়ে তিনি বাড়ির চিকিৎসকের পরামর্শে কোভিড পরীক্ষা করান শন। এবার সেই টেস্টের রিপোর্ট এসেছে বৃহস্পতিবার। রিপোর্টেই জানা যায়, কোভিড পজিটিভ এরপরই গৃহবন্দী হন অভিনেতা।

বাড়িতেই দিন কাটছে একা একা। তাই সময় কাটাতে শন এখন ছবি আঁকতে শুরু করেছেন। আঁকতে ভালোবাসেন তাই কাগজে নয়, ট্যাবেই ছবি আঁকতে শুরু করে দিয়েছেন। এছাড়াও প্রচুর সিনেমা-ওয়েব সিরিজে কাজ করেছেন। এমনকি নতুন কী কী বই পড়া যায় সেটাও ভাবছেন। শুধু তাই নয়, আজকাল করোনা নিয়ে নানান পড়োশোনাও শুরু করছেন অভিনেতা।

whatsapp logo