whatsapp channel

সৎ ভাইয়ের জন্য ব্যাগ ভর্তি গিফট নিয়ে হাজির দিদি সারা আলি খান

নবাব পরিবারের বড় মেয়ে সারা আলি খান। এখন সে সকলের বড় দিদি। তার ছাতার তলায় এখন তিনটে ভাই। ইব্রাহিম ভাইকে বলেই দিয়েছেন সারা যে গ্র্যাজুয়েশন না শেষ করে বলিউডে পা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নবাব পরিবারের বড় মেয়ে সারা আলি খান। এখন সে সকলের বড় দিদি। তার ছাতার তলায় এখন তিনটে ভাই। ইব্রাহিম ভাইকে বলেই দিয়েছেন সারা যে গ্র্যাজুয়েশন না শেষ করে বলিউডে পা রাখা যাবে না। একদম কড়া শাসন। কিন্তু ভাই তৈমুরের ক্ষেত্রে একদম অন্যভাবে নিজেকে ধরা দেন অভিনেত্রী। যখনই সারা নবাব পরিবারের আসেন তখনই তৈমুরকে সাথে নিয়ে মজা করেন, খেলেন।

Advertisements

এবার ঘরে এসেছে আরো একজন নতুন অতিথি। ছোট্ট ভাইকে এদিন দেখতে আসেন সারা আলি খান। নাহ, খালি হাতে আসেননি। ভাইয়ের জন্য গিফ্ট এনেছেন দুই ব্যাগ ভর্তি করে। হাসপাতালে গিয়ে ভাইকে দেখে আসা হয়নি, তাই করিনা বাড়ি ফেরা মাত্রই দেখতে আসেন সারা আলি খান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

শুধু সারা নন, মালাইকা-অর্জুন, সোহা আলি খান ও কুণাল খেমু, করিশ্মা ও তাঁর মেয়। বুধবার বেবো বাড়ি ফেরেন নতুন সদস্যকে নিয়ে। বৃহস্পতিবার থেকেই শুরু হয় তারকাদের আনাগোনা। গতকাল রাত্রেই অবশ্য করিশ্মা, মালাইকা আসেন। আজ দুপুরে সোহা আসেন গিফ্ট সহ। তিনি যে বড় দিদি তা ভোলেননি। তাই দুই ছোট ভাইয়ের জন্য উপহার এনেছেন।

Advertisements

প্রসঙ্গত, সারা যখন জন্মান তখন সাইফ আলি খানের বয়স ছিল পঁচিশ বছর। এবার যেই নতুন সদস্য এলো এখন সাইফের বয়স পঞ্চাশ। সুতরাং পঁচিশ বছরের গ্যাপ মাঝে। এভাবে বয়সকে উপেক্ষা করেই চলছে প্রেম, বিয়ে, সন্তান নেওয়ার পরিকল্পনা।

whatsapp logo
Advertisements
Avatar