whatsapp channel

গর্ভে এলো প্রথম সন্তান, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সুখবর দিলেন জনপ্রিয় গায়িকা নীতি মোহন

নীতি মোহন। খুব স্বল্প সময়ে নিজের কন্ঠস্বরে বলিউড সিনে ইন্ড্রাস্টি মাতিয়ে রেখেছেন। 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবির গান ‘ইশকওয়ালা লাভ’, জব তক হ্যায় জান ছবির ‘জিয়া রে’ গান যা এখনকার প্রজন্মের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নীতি মোহন। খুব স্বল্প সময়ে নিজের কন্ঠস্বরে বলিউড সিনে ইন্ড্রাস্টি মাতিয়ে রেখেছেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির গান ‘ইশকওয়ালা লাভ’, জব তক হ্যায় জান ছবির ‘জিয়া রে’ গান যা এখনকার প্রজন্মের কাছে বেশ হিট গানের মধ্যে এক একটি গান। এই গানগুলির বলিউডে প্রচুর সমাদর এবং জনপ্রিয়তা পেয়েছেন সাথে ফ্যানের সংখ্যা বেশ বেড়ে গিয়েছে।

Advertisements

গানের কেরিয়ারের যখন নীতি বেশ নাম করেন ২০১৮ সালে গোয়াতে এক বন্ধুর বিয়েতে গিয়ে আলাপ হয়েছিল নীতি ও নীহারের। নিহার কর্মসূত্রে একজন অভিনেতা। সেই থেকেই তাঁদের প্রেমপর্বের শুরু। এক বছর পর ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারী ভালোবেসে সাত পাকে বাঁধা পড়েন নীতি এবং নিহার। হায়দরাবয়াদের ফলকনুমা প্যালেসে বসেছিল বিয়ের আসর। উপস্থিত ছিলেন শানিয়া মিরজা, আয়ুষ্মান খুরানা সস্ত্রীক-সহ বহু তারকা। বেশ জাঁকজমক ভাবে বিয়ের নিয়ম কানুন মেনে বিয়ে করেন এই লাভ বার্ডস।

Advertisements

বিয়ের পর কাজের পাশাপাশি জমিয়ে সংসার করছেন এই গায়িকা। দেখতে দেখতে বিয়ের দুবছরে পা দিয়েছেন এই তারকা দম্পতি। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই নিজেদের জীবনের সর্বাধিক আনন্দের খবর শেয়ার করলেন এই দম্পতি। মা হচ্ছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নীতি মোহন। বিবাহ-বার্ষিকীর দিন নীতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্বামী তথা অভিনেতা নিহার পান্ডেকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেন। দ্বিতীয় বিবাহ বার্ষিকীর দিন নিজের বেবি বাম্পের সাথে সবাইকে জানিয়ে দেন বাবা মা হওয়ার সুখবর।

Advertisements

ইনস্টাগ্রামে স্বামীর নিহার সঙ্গে সঙ্গে আদর-সোহাগ মাখা বেশ কয়েকটি ছবি শেয়ার করেন। গায়িকার পরণে হলুদ ওয়ান পিস আর অভিনেতা গোলাপি শার্ট আর ব্লু জিন্স। ছবি পোস্ট করে ক্যাপশনে ৪১ বছর বয়সী গায়িকা লেখেন, ‘ওয়ান প্লাস ওয়ান, আমরা ৩। মা-বাবা হতে চলেছি আমরা, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এর থেকে ভালো খবর আর কী-ই বা হতে পারে!’ ছবিতে হাসি মুখে পোজ দিয়ে হাতের ইশারায় দুই থেকে তিন হওয়ার ইঙ্গিত দিয়েছেন নীতি ও নিহার দুজনেই।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nihaar Pandya (@nihaarpandya)

নীতির শর্ট ডেসে স্পষ্ট নীতির ‘বেবি বাম্প’। আর নীতির পোস্টের পর নিহারও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে রিপোস্ট করেন এই সুখবর। বলিউডে এই আনন্দের খবর পেয়ে অনেকেই এই দম্পতিকে শুভেচ্ছা জানালেন। সেলিব্রিটি জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন। জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল, তুলশী কুমার, বিশাল দদলানি, শান, দেবজিত সাহা থেকে শুরু করে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, গওহর খান, তাহিরা কাশ্যপ, মৌনি রায়-সহ বলি তারকারা শুভেচ্ছা জানান। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by NEETI MOHAN (@neetimohan18)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media