whatsapp channel

Urvashi Rautela: গর্ভবতী হলেন উর্বশী, নিজের হাতে গুলি করে মারতে চাইছেন সন্তানকে!

‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওটির পর থেকেই যেন উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-র কেরিয়ার নতুন রূপ নিয়েছে। একের পর এক ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি ‘মিস ইউনিভার্স'-এর বিচারকের আসন অলঙ্কৃত করেছেন উর্বশী। এর মধ্যেই…

Avatar

‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওটির পর থেকেই যেন উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-র কেরিয়ার নতুন রূপ নিয়েছে। একের পর এক ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি ‘মিস ইউনিভার্স’-এর বিচারকের আসন অলঙ্কৃত করেছেন উর্বশী। এর মধ্যেই তিনি নিজের আপকামিং ফিল্মের ঘোষণা করলেন।

এদিন উর্বশী ইন্সটাগ্রামে তাঁর আপকামিং ফিল্ম ‘নট ইওর বেবি’-র ঘোষণা করেছেন। ফিল্মের ফার্স্ট লুক শেয়ার করে উর্বশী লিখেছেন, নিজের নতুন ফিল্মের ঘোষণা করতে পেরে তিনি খুশি। এটি একটি ফ্যামিলি এন্টারটেইনমেন্ট ফিল্ম। উর্বশী তাঁর অনুরাগীদের মজা করে জিজ্ঞাসা করেছেন, বাচ্চাটি কার হতে পারে! তাঁর মতে, প্রতিটি মানুষের জানা দরকার, তিনি কে ও তাঁর গুরুত্ব কি! উর্বশীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের ম্যাটারনিটি পোশাক পরে হাতে রিভলবার নিয়ে নিজের বেবিবাম্পের দিকে তাক করে রেখেছেন উর্বশী। তাঁর মুখে কষ্টের চিহ্ন স্পষ্ট হয়ে উঠেছে।

‘নট ইওর বেবি’ পরিচালনা করছেন কৃষ্ণ প্রসাদ (Krishna Prasad)। এই ফিল্মটির চিত্রনাট্য লিখেছেন কৃষ্ণ প্রসাদ, অলোক উপাধ্যায় (Alok Upadhyay) ও প্রশান্ত থপিল (Prashant Thoppil)। ‘নট ইওর বেবি’ প্রযোজনা করছেন মীরা রৌটেলা (Meera Rautela), রাজ সুরি (Raj Suri), বিপিন এস.জৈন (vipin S.Jain)।

সম্প্রতি উর্বশী নজর কেড়েছেন পঁচাত্তর তম কান ফিল্ম ফেস্টিভ‍্যালে। সাদা রঙের গাউন পর ক্লাসিক সাজে সকলের মধ্যমণি হয়ে উঠেছিলেন উর্বশী। কান থেকে তাঁর একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo