whatsapp channel

Aparajita Apu: ‘আন্টি টু’-র নজর এড়িয়ে ঘোমটা খুলে কোমর দুলিয়ে নাচ অপুর, রইলো ভিডিও

‘অপরাজিতা অপু’ দিনকে দিন অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। ‘মিঠাই'-কে কড়া টক্কর দিতে সবসময়ই রয়েছে ‘অপরাজিতা অপু'। অপু ও দীপুর অনস্ক্রিন রসায়ন সকলের কাছে প্রশংসিত হয়েছে। অপুর প্রতিবাদ ও দীপুর সমর্থন…

Avatar

HoopHaap Digital Media

‘অপরাজিতা অপু’ দিনকে দিন অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। ‘মিঠাই’-কে কড়া টক্কর দিতে সবসময়ই রয়েছে ‘অপরাজিতা অপু’। অপু ও দীপুর অনস্ক্রিন রসায়ন সকলের কাছে প্রশংসিত হয়েছে। অপুর প্রতিবাদ ও দীপুর সমর্থন দর্শকদের মনোরঞ্জন করছে। ‘অপরাজিতা অপু’-র দৌলতে সুস্মিতা দে (Susmita Dey) দর্শকদের কাছে রীতিমতো পরিচিত।

অভিনয়ের পাশাপাশি প্রায়ই ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন সুস্মিতা। তিনি নাচতে খুব ভালোবাসেন। ফলে ইন্সটাগ্রাম রিল তাঁর অত্যন্ত পছন্দের বিষয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে সুস্মিতাও রীতিমতো ট্রেন্ডি হয়ে উঠেছেন। এবার ‘টাচ ইট’ গানের সঙ্গে রীতিমতো বুটি ডান্স করলেন সুস্মিতা। ‘শাট আপ অ্যান্ড বেন্ড ওভার’ গানের সঙ্গে সুস্মিতার বুটি ডান্স সকলের নজর কেড়েছে। পরনে পিঙ্ক রঙের শিফন শাড়ি ও গোল্ডেন বেল্ট এবং গোল্ডেন ফুল স্লিভ ব্লাউজে সুস্মিতা অনন্যা। পোশাকেও বেল্টেড শাড়ির ট্রেন্ড অনুসরণ করেছেন সুস্মিতা। সুস্মিতা ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করার কয়েক ঘন্টার মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

কিছুদিন আগে, এই গানটির সঙ্গে সন্দীপ্তা সেন (Sandipta Sen)-এর রিল ভিডিও ভাইরাল হয়েছিল। একসময় বুটি ডান্সকে অবমাননা করা হত। কিন্তু এটি রীতিমতো কঠিন একটি ডান্স। ইউরোপের বিভিন্ন স্ট্রিপ ক্লাবের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিল বুটি ডান্স।

‘টাচ ইট’ গানের দৌলতে আপাতত বুটি ডান্স এই মুহূর্তে নায়িকাদের প্রথম পছন্দ। সিরিয়াল ও ফিল্মের নায়িকা, চরিত্রাভিনেত্রী নির্বিশেষে সকলেই পছন্দ করছেন বুটি ডান্স।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media