Bengali SerialHoop Plus

Mithi Jhora: ইন্দ্রবাবুকে ভুলে এবার আরাত্রিকার জীবনে নতুন নায়ক! ‘মিঠি ঝোরা’র হিরোকে চেনেন?

উৎসবের মরশুম শেষ হতেই নতুন সিরিয়াল শুরু হওয়ার ধুম লেগেছে জি বাংলায়। ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) শেষ হতে আর দিন কয়েক মোটে বাকি। এর মধ্যেই আরাত্রিকা মাইতির (Aratrika Maity) নতুন সিরিয়ালের ঘোষণাও সারা হয়ে গিয়েছে চ্যানেলের তরফে। মিতুল চরিত্রের খোলস ছেড়ে এবার ‘রাই’ এর ভূমিকায় দেখা যেতে চলেছে তাঁকে। জি বাংলাতেই শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘মিঠি ঝোরা’ (Mithi Jhora)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের প্রথম প্রোমো। আর সেখানেই নায়ককে দেখে অবাক সকলে।

মিঠি ঝোরা সিরিয়ালে একজন নায়ক থাকলেও মুখ্য চরিত্রে রয়েছে তিন নারী চরিত্র। তিন বোনের ভূমিকায় অভিনয় করছেন আরাত্রিকা, দেবাদৃতা বসু এবং স্বপ্নিলা চক্রবর্তী। সিরিয়ালের প্রোমো অনুযায়ী, তাদের বাবা বিয়ের সম্বন্ধ নিয়ে আসে রাই ওরফে আরাত্রিকার। কিন্তু সুখবরের মধ্যেই হঠাৎ ঝড়ে ওলটপালট হয়ে যায় সবকিছু। হঠাৎ অসুস্থতা ধরা পড়ে তাদের বাবার। জানা যায়, তাঁর হাতে আর বেশি সময় নেই। পরিবারের দায়িত্ব কাঁধে নিতে তখন নিজের হবু স্বামীর হাতে বোন দেবাদৃতার হাত তুলে দেন রাই আরাত্রিকা।

প্রোমোতে নায়ককে দেখে নতুন মনে হলেও তিনি কিন্তু মোটেই আনকোরা নন। বরং টেলিভিশন এবং ডিজিটাল দুই মাধ্যমেই ভালো অভিজ্ঞতা রয়েছে তাঁর। মিঠি ঝোরা সিরিয়ালে নায়কের ভূমিকায় দেখা যাবে সপ্তর্ষি রায়। আসলে তথাকথিত প্রথম সারির চ্যানেলে বিশেষ দেখা যায়নি তাঁকে। আকাশ আট চ্যানেলে ‘ইকির মিকির’ সিরিয়ালে অভিনয় করেছিলেন সপ্তর্ষি। এছাড়াও মা সারদা, রামপ্রসাদ, সাতকাহন ধারাবাহিকেও দেখা গিয়েছে তাঁকে।

শুধু টেলিভিশন সিরিয়াল নয়, ওয়েব সিরিজেও অভিনয় করেছেন সপ্তর্ষি। তবে জি বাংলার কোনো সিরিয়ালে এই প্রথম নায়কের ভূমিকায় দেখা যাবে তাঁকে। উল্লেখ্য, খেলনা বাড়ি শেষ হলে আগামী ২৭ নভেম্বর থেকে ওই সাড়ে নটার স্লটটি দখল করবে এই নতুন সিরিয়াল। নতুন নায়কের সঙ্গে কেমন মন জয় করতে পারেন আরাত্রিকা সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই