Bengali SerialHoop Plus

Aindrila Sharma: এবার ক্যানসারে আক্রান্ত ঐন্দ্রিলার মা শিখা শর্মা, শুরু হলো কেমোথেরাপি

এখনো দুমাস হয়নি পরলোকে পাড়ি দিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এর মধ্যেই আবারো দুঃসংবাদ শর্মা পরিবারে। এবার ক্যানসারে আক্রান্ত হলেন ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মা (Sikha Sharma)। হাতে এসে পৌঁছাল রিপোর্ট। মেয়ের পর এবার লড়াই শুরু মায়ের।

জানা গেছে, শিখা দেবী বিয়ের আগে একবার ক্যানসারে আক্রান্ত হন। তবে তখন চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু ঐন্দ্রিলার অসুস্থ হওয়ার পর আবারো তার শরীরে দানা বাঁধতে শুরু করে এই মারণ রোগ। ২০০৮ সালে আবার ক্যানসার দেখা দেয় শিখা দেবীর শরীরে। তখন থেকেই চিকিৎসা শুরু হয় তার। এদিকে মাঝে দুবার ক্যানসারকে জয় করে ফেরেন ছোট মেয়ে। কিন্তু গত নভেম্বরেই শেষ হয় তার লড়াই। আর মেয়ের মৃত্যুর দুমাসের মধ্যেই ক্যানসার ফের মাথাচাড়া দিয়ে ওঠে রোগ। তিনি নিজেই এই খবর জানান এবং বলেন যে কেমোথেরাপি শুরু হয়েছে তার।

প্রসঙ্গত, ক্যানসারকে দুবার জয় করেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেই থেকে লড়াকু নামে তাকে ডাকা হয়। কিন্তু গতবছর নভেম্বরে ফের ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। হাসপাতালে শুরু হয় আবারও একটা লড়াইয়ের। কিন্তু এবার আর হয়নি শেষরক্ষা। ক্রমে কোমায় চলে যান অভিনেত্রী। সেখান থেকে কয়েকবার চিকিৎসায় সারা দিলেও একের পর এক হার্ট এটাক নিস্তেজ করে দেয় অভিনেত্রীর পার্থিব শরীরকে। গত ২০ ই নভেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী।

সেই থেকেই মেয়ের শোকে একপ্রকার পাথর হয়ে গিয়েছিলেন তার মা শিখা শর্মা। একমাস পর কাজে যোগ দিলেও কাজে মন বসছিল না তার। মেয়ের এক অপূর্ণ ইচ্ছে পূরণের কথাও জানিয়েছিলেন মাঝে। সময় পেলেই সামাজিক মাধ্যমে মেয়ের সঙ্গে কাটানো মুহূর্ত ভাগ করে নিচ্ছিলেন সকলের সাথে। আর এর মাঝে তাকেও ঘিরে ধরল এই মারণ রোগ। মেয়ের পর মা’ও কি এই লড়াই জিততে পারবে? প্রশ্নটা এখন সকলের মুখেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা