Hoop PlusTollywood

Love Marriage: প্রেমে পড়েছেন রঞ্জিত মল্লিক-অপরাজিতা, করতে চান বিয়ে, বাধা দেবে অঙ্কুশ-ঐন্দ্রিলা!

টলিউডে এই মুহূর্তে চলছে ‘ফিল্মি’ বিয়ের মরসুম। বিয়ের পিঁড়িতে বোধ হয় আরও একবার বসার কথা ভাবছেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) ও রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। আপাতত তাঁদের সিদ্ধান্তে সীলমোহর না পড়লেও ভাইরাল হয়েছে পোস্টার।

একদমই তাই। আগেই বলা হয়েছিল ‘ফিল্মি’ বিয়ের মরসুম। সোমবার, 14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে-র দিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল আপকামিং ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এর ফার্স্ট লুক। সকাল হতেই অঙ্কুশ (Ankush Hazra) পোস্টারটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, যখন মা-বাবারা একটু হলেও নিজেদের নিয়ে ভাবেন। খুব শীঘ্রই একটি মজাদার রাইডের জন্য তৈরি হতে বলেছেন অঙ্কুশ। ‘লাভ ম্যারেজ’-এর ফার্স্ট লুকের পোস্টারে দেখা যাচ্ছে অপরাজিতা ও রঞ্জিত মুগ্ধ হয়ে একে অপরের দিকে তাকিয়ে। তাঁদের পোশাকেও রয়েছে রঙের ছোঁয়া। অপরাজিতা পরেছেন নীলাম্বরী মসলিন শাড়ি ও হলুদ রঙের প্রিন্টেড ব্লাউজ। তাঁর দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে রঞ্জিত। তাঁর পরনে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড শার্ট ও অফহোয়াইট ট্রাউজার। মাঝখানে একটি ফ্লাওয়ার ভাসে লাল গোলাপ। আফটার অল, দিনটাও তো ভালোবাসার। তাঁদের দিকে তাকিয়ে হতবাক অঙ্কুশ ও ঐন্দ্রিলা (Oindrila Sen)।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এর পরিচালনা করছেন প্রেমেন্দু বিকাশ চাকী (Premendu Bikash Chaki)। এই ফিল্মে অঙ্কুশ ও ঐন্দ্রিলার বাবা-মায়ের ভূমিকায় অভিনয় করছেন রঞ্জিত ও অপরাজিতা। ঘটনাচক্রে দুইজনের মধ্যে সম্পর্কের সূত্রপাত হয়। ‘লাভ ম্যারেজ’-এর চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত (Padmanabha Dasgupta)। সঙ্গীত পরিচালনা করেছেন স‍্যাভি (Savy)। অপরাজিতা ও রঞ্জিতের ‘লাভ ম্যারেজ’ ক্যামেরাবন্দী করেছেন সৌম্যদীপ্ত গুঁই (Soumyadipta Guin)। ফিল্মের পাবলিসিটি ডিজাইনের দায়িত্বে রয়েছেন একতা ভট্টাচার্য (Ekta Bhattacharya)-র ‘একতা ক্রিয়েটিভ টেলস’।

‘লাভ ম্যারেজ’-এর হাত ধরে বহুদিন পর এক নতুন অবতারে অবতীর্ণ হতে চলেছেন রঞ্জিত। অপরাজিতাও ভাঙতে চলেছেন ছক। সব ঠিকঠাক চললে এই ধরনের ফিল্মের মাধ্যমে টলিউডেও হতে পারে নব যুগের সূচনা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo