Hoop PlusTollywood

স্ত্রীর বান্ধবীর সঙ্গে লিভ ইন! যিশুর সঙ্গে পরিচয় করিয়েছিলেন নীলাঞ্জনাই

টলিপাড়ায় বিচ্ছেদের চর্চা অব্যাহত। সংসার ভাঙতে বসেছে অভিনেতা যিশু সেনগুপ্তের (Jisshu Sengupta)। স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana Sengupta) সঙ্গে বেশ কিছুদিন ধরেই বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। নীলাঞ্জনার কিছু পোস্টেই পাওয়া গিয়েছিল এমন আভাস। এবার শোনা যাচ্ছে, আর নাকি এক ছাদের তলায় থাকেন না যিশু নীলাঞ্জনা। এমনকি তাঁর দুই মেয়ের সঙ্গেও নাকি দূরত্ব তৈরি হয়েছে অভিনেতার। কিন্তু তারকা দম্পতির মধ্যে বিভেদের কারণ কী?

শোনা যাচ্ছে, যিশু নীলাঞ্জনার মধ্যে নাকি এন্ট্রি নিয়েছেন তৃতীয় ব্যক্তি। তিনি অভিনেতার ম্যানেজার শিনাল সুর্তি। বর্তমানে যিশুর বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির সমস্ত কাজকর্ম তিনিই দেখেন। জানলে অবাক হবেন, এই শিনালের সঙ্গে নাকি নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন যিশুর। তাঁর কর্মক্ষেত্রে যাতে সুবিধা হয় সেই কারণে বন্ধু হিসেবে বাড়িতে জায়গা দিয়েছিলেন। এমনকি যিশুর দুই কন্যা সারা এবং জারাও নাকি পরিচিত ছিলেন শিনালের সঙ্গে। সেই বন্ধুই যে বিশ্বাসঘাতকতা করবেন তা ভাবতেও পারেননি নীলাঞ্জনা।

কানাঘুষো খবর, বিগত ৩ বছর ধরেই নাকি সম্পর্কের অবনতি হচ্ছিল যিশু এবং নীলাঞ্জনার মধ্যে। শিনালের সঙ্গেই নাকি লিভ ইন সম্পর্কে রয়েছেন অভিনেতা। মাস খানেক আগে ডিহাইড্রেশন এর সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নীলাঞ্জনা। শোনা যাচ্ছে, নার্ভাস ব্রেকডাউনের কারণেই নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেনগুপ্ত পদবী সরিয়ে ফেলেছেন নীলাঞ্জনা। মুছে ফেলেছেন যিশুর সঙ্গে সমস্ত ছবিও। শুধু তাই নয়, যিশুর সঙ্গে তাঁর যৌথ প্রযোজনা সংস্থা ‘ব্লু ওয়াটার মোশন পিকচার্স’ থেকেও নাকি সরে দাঁড়িয়েছেন তিনি। শুরু করেছেন নিজস্ব প্রযোজনা সংস্থা ‘নিনি চিনিস মাম্মাস প্রোডাকশন’। এতেই আরো প্রকট হয়েছে বিচ্ছেদের গুঞ্জন।

Related Articles