Hoop PlusReality show

Raja-Madhubani: সন্তানকে প্রথমবার দেখার অভিজ্ঞতা শেয়ার করলেন রাজা-মধুবনী

এই মুহূর্তে স্টার জলসায় বহু সমালোচনা পার করেও সম্প্রচারিত হচ্ছে ‘ইস্মার্ট জোড়ি’। জিৎ (Jeet) সঞ্চালিত এই শোয়ে অংশগ্রহণ করেছেন টলিউডের সেলিব্রিটি দম্পতিরা। রয়েছেন রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী (Madhubani)। তাঁদের একমাত্র পুত্রসন্তান কেশব (Keshab)-কে প্রথম দেখার অভিজ্ঞতা তাঁরা শেয়ার করলেন ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে।

এদিন প্রথমবার রাজা ও মধুবনীর সঙ্গে উপস্থিত ছিল কেশব। টেলিভিশনে কেশবের এই প্রথম উপস্থিতি। কেশবকে কোলে নিয়ে রাজা ও মধুবনী মঞ্চে আসতেই জিৎ কেশবকে কোলে তুলে নেন। এরপর ছুঁড়ে দেন শূন্যে। কারণ কেশব বড় হয়ে অনেক উপরে উঠতে চায়। তা দেখে রাজা ভয় পেয়ে ছেলেকে ধরতে যান। কিন্তু জিৎ, কেশবকে ছাড়তে রাজি নন। অবশেষে কেশব ফিরে আসে তার মায়ের কোলে। এরপরেই প্রথমবার কেশবকে দেখার অভিজ্ঞতা শেয়ার করলেন রাজা।

রাজা জানালেন, প্রথমবার যখন তিনি কেশবকে দেখেন, তখন তাঁর চোখের সামনে ছিল লাল রঙের একটি অদ্ভুত বাচ্চা। এর আগে কোনো সদ্যোজাতকে রাজা কোনোদিন দেখেননি। এমনকি কোনো বাচ্চাকে কোলে নেননি। ‘ফাদার’স নেম’-এর জায়গায় লিখেছেন নিজের বাবার নাম। কিন্তু এই প্রথম সেই স্থানে নিজের নাম লিখেছিলেন রাজা। সেই আশ্চর্য মুহূর্ত তিনি কোনোদিন ভুলবেন না বলে জানিয়েছেন রাজা।

2021 সালের 10 ই এপ্রিল মা হয়েছেন মধুবনী। তবে মা হওয়ার কিছু,আগেই তিনি অভিনয় কেরিয়ারে ইতি টেনেছেন। এমনকি ভবিষ্যতেও অভিনয়ে ফিরবেন কিনা, তা তিনি নিজেও নিশ্চিত করেননি। তবে রাজা অভিনয় করছেন ‘খড়কুটো’-য়। আপাতত মধুবনীর সময় কাটছে কেশবকে নিয়ে।

whatsapp logo