whatsapp channel

Mimi Chakraborty: ছুটির দিনে কাকে জড়িয়ে ধরে আদর করলেন মিমি!

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী। আবার তিনি একজন সফল…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী। আবার তিনি একজন সফল এক রাজনীতিবিদও বটে। তবে এই এইসব কাজ ও তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি।

তবে এবার অন্য কারণে ভাইরাল হলেন মিমি। ছুটির দিনে নিজের প্রিয়কে কাছে টেনে নিয়ে তার সাথে জড়াজড়ি করেই সময় কাটালেন অভিনেত্রী। তবে তার প্রিয় মোটেই কোনো মানুষ নয়, বরণ সে হল তার প্রিয় পোষ্য। অভিনেত্রীর বাড়িতে সাদা ল্যাব্রাডার প্রজাতির এই সারমেয় রয়েছে, যে তার খুবই প্রিয়। বাড়িতে ফিরেই প্রিয় সারমেয়কে জড়িয়ে ধরে আদর দিয়ে তবেই নাকি বাথরুমে যেতে হয় তাকে। এক্কেবারে নিজের সন্তানের মতো তাকে ভালোবাসেন অভিনেত্রী। উল্টোদিক থেকেও আসে নিঃস্বার্থ ভালোবাসা।

অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে অভিনেত্রী ও তার সারমেয়কে দেখা গেছে। অভিনেত্রীর পরণে রয়েছে অরেঞ্জ রঙের স্লিভলেস স্যান্ডো গেঞ্জি ও ডেনিম জিন্স। বাড়ির মধ্যে মেঝের উপরেই বয়সে আছেন তিনি। ঠিক সেই সময়েই তার কাছে ছুটে এসে হাজির হয় তার পোষ্য। তারপর অভিনেত্রীকে সে আদরে ভরিয়ে দেয়। তার মুখে চুমু খেয়ে, গায়ে জড়াজড়ি করে স্নেহের বন্ধনে আবদ্ধ হতে চায়। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার ভালোবাসার ঠিকানা চিকু’।

আর এই ভিডিও মন জয় করেছে তার অনুরাগীদের। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে অনুরাগীদের দেওয়া ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে। অনেকেই আবার নিজেদের সারমেয় কথা লিখেছেন সেখানে। কেউ কেউ আবার তার এই প্রাণীপ্রেমী স্বভাবকে প্রশংসা করেছেন।একজন লিখেছেন, ‘তোমার এই ভিডিও দেখেই মন ভালো হয়ে গেল’; অন্যজন লিখেছেন, ‘এরকম একটি সারমেয় আমারও আছে’; আরেকজন আবার লিখেছেন, ‘দুটিকেই বেশ লাগছে ভিডিওতে’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা