BollywoodHoop Plus

কি দেখে বিরাট কোহলিকে বিয়ে করতে রাজি হয়েছিলেন অনুষ্কা শর্মা!

দেশের সেলিব্রিটি জগতের মধ্যে অন্যতম জনপ্রিয় এবং আকর্ষণীয় জুটি বিরাট কোহলী- অনুষ্কা শর্মা। তাঁদের প্রেম ভালোবাসা নিয়ে এখনও সময়ে সময়ে মজে থাকে নেটদুনিয়া। ইতিমধ্যে একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে অনুষ্কার, যেখানে তিনি তুলনামূলক কম বয়সে বিয়ে করে নেওয়ার কারণ ব্যাখ্যা করছেন।

অনুষ্কার বক্তব্য– তারকাদের দর্শক বড় পর্দাতেই দেখতে পছন্দ করেন। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকের মনে তেমন প্রভাব ফেলে না। তাঁরা এও দেখবেন না যে আপনার বিয়ে হয়ে গেছে বা আপনি মা হয়ে গেছেন কি না। এই মানসিকতার উপরে আমাদের উঠতে হবে।

এরপর অনুষ্কা নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা জানিয়ে বলেন– আমি ২৯ বছর বয়সে বিয়ে করে নিয়েছি, যা একজন অভিনেত্রীর বয়স অনুযায়ী তুলনামূলক কম। আর সেই সময় বিয়ে করার কারণ ছিল আমার ভালোবাসার শিকলে বাঁধা পড়া যার রেশ এখনো চলছে। আসলে বিয়ে এমন এক বন্ধন যা সম্পর্ককে এগিয়ে নিয়ে যায়।

বিরাটের সম্পর্কে বলতে গিয়েও আবেগতাড়িত হয়ে পড়েন অভিনেত্রী। অনুষ্কা বলেন, আমার স্বামীর সততাকে আমি খুব শ্রদ্ধা করি। যেহেতু আমি নিজেও সততার পথে চলি, তাই এই বিষয়গুলো নিয়ে আমি বেশ সতর্ক। তাঁর মত স্বামী পেয়ে আমি খুব সুখী।

পুরুষদের প্রসঙ্গ এনে অনুষ্কার যুক্তি– যদি একজন পুরুষ মানুষের বিয়ের পর কাজ করতে ভয় না লাগে, তো মহিলাদেরও ভয় পাওয়ার কোনো কারণ নেই। আমি জীবনের সুন্দর মুহূর্তগুলো উপভোগের জন্য কেরিয়ার নষ্ট হয়ে যাওয়ার ভয় করি নি। এই কারণেই বিরাটকে বিয়ে করতে আমার কোনো সমস্যা হয় নি।

whatsapp logo