whatsapp channel

আরো খোলামেলা লুকে ধরা দিলেন মধুমিতা, বাচ্চাদের সামনে ক্লিক করলে লজ্জায় পড়বেন

বর্তমানে স্টার জলসায় পুনঃসম্প্রচারিত হচ্ছে মধুমিতা সরকার (Madhumita Sarcar) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’। অপরদিকে কয়েক মাস আগে যশের সাথে একটি অন্তরঙ্গ ছবি…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্টার জলসায় পুনঃসম্প্রচারিত হচ্ছে মধুমিতা সরকার (Madhumita Sarcar) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’। অপরদিকে কয়েক মাস আগে যশের সাথে একটি অন্তরঙ্গ ছবি ফেসবুকে শেয়ার করে মধুমিতা লিখেছিলেন, আবারও ফিরছেন ‘যশমিতা’ জুটি। কিন্তু পরবর্তীকালে এই বিষয় নিয়ে চুপ যশ ও মধুমিতা। তবে এই পোস্ট অবশ্যই ‘বোঝে না সে বোঝে না’-র প্রোমোশন ছিল না। তবে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ মধুমিতা শেয়ার করছেন একের পর এক ছবি ও ইন্সটাগ্রাম রিল। শুধুমাত্র ওয়ার্ক প্রোমোশন নয়, নিজের বেড়াতে যাওয়ার ছবিও শেয়ার করেন মধুমিতা। মঙ্গলবার অবশ্য নিজের পুরানো ফটোশুটের কয়েক ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

মধুমিতার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হালকা সবুজ রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটি রাফলড। নেটের তৈরি ড্রেসটি যথেষ্ট ফ্লেয়ারড। এই পোশাকের সাথে মধুমিতার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। দুই চোখে রয়েছে পিকক গ্রীন রঙের আইলাইনারের ব্যবহার। মধুমিতা ঠোঁট রাঙিয়েছেন পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা পিচ ব্লাশারের ছোঁয়া। খোলা রয়েছে মধুমিতার চুল। কখনও আবার তা মেসি। দুই কানে রয়েছে পোশাকের সাথে মানানসই আকাশি রঙের স্টোন স্টাডেড হার্ট ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে মধুমিতা হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন থ্রোব্যাক। ক্যাপশনের সাথে জুড়েছেন হলুদ রঙের হার্ট ও উইঙ্ক ইমোজি।

তবে মধুমিতার ছবির কমেন্ট সেকশনে নেটিজেনদের প্রতিক্রিয়া অবশ্য মিশ্র। অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছেন। অনেকে মধুমিতার সৌন্দর্যের প্রশংসা করেছেন। তবে মধুমিতা বহুদিন হল কমেন্ট সেকশন দেখা ছেড়ে দিয়েছেন।

সাম্প্রতিক কালে মধুমিতা অভিনীত ‘চিনি 2’ রিলিজ করলেও বক্স অফিসে তা সাড়া ফেলতে পারেনি। আগামী দিনে তাঁকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

whatsapp logo