Bengali SerialHoop Plus

পীযূষ আজীবন তাঁর স‍্য‍ার থাকবেন, প্রয়াত অভিনেতাকে নিয়ে স্মৃতিমেদুর অপরাজিতা

ছয় বছর আগে আচমকাই সড়ক দুর্ঘটনার ফলে পৃথিবী ছেড়ে চলে গিয়েছিলেন পীযূষ গঙ্গোপাধ্যায় (Pijush Ganguly)। সেই সময় তিনি অভিনয় করছিলেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘জল নুপূর’-এ। তাঁর বিপরীতে ছিলেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)। দীর্ঘ ছয় বছর পরে পীযূষের স্মৃতিতে ভারাক্রান্ত অপরাজিতা।

‘জল নুপূর’-এ তাঁর চরিত্র ছিল ‘পারি’ নামে একটি মেয়ের যে জন্মগত ভাবেই ‘স্পেশ‍্যাল চাইল্ড’। অথচ সে খুব ভালো গান করতে পারে। তবু সমাজের কাছে সে উপেক্ষিতা। সবাই তাকে ‘পারি পাগলী’ বলে। কিন্তু তাকে বুঝেছিল একটি মানুষ। তার গানের স‍্যার। সে তাকে ভালোবেসে বিয়েও করেছিল। এই গানের স‍্যারের ভূমিকায় অভিনয় করেছিলেন পীযুষ। এদিন বিয়ের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অপরাজিতা।

দৃশ্যটি শেয়ার করে তিনি লিখেছেন, স‍্যার যেখানেই থাকুন, সারা জীবন তিনি তাঁর স‍্যারই থাকবেন। অপরাজিতা লিখেছেন, পীযূষের মতো অভিনেতা ইন্ডাস্ট্রি আর কোনোদিন পাবে না কারণ তিনি নিজেই একটি প্রতিষ্ঠান ছিলেন। অপরাজিতার কমেন্ট বক্স উপচে উঠেছে নেটিজেনদের নস্টালজিয়ায়।

এক অনুষ্ঠান থেকে ফেরার পথে হাওড়ার সাঁতরাগাছির কাছে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারাত্মক আহত হয়েছিলেন পীযূষ। হাসপাতালে নিয়ে যাওয়ার পর মাল্টি-অর্গ‍্যান ফেলিওর-এর ফলে তাঁর মৃত্যু হয়। মাত্র পঞ্চাশ বছর বয়সে চলে গিয়েছিলেন পীযূষ।

কিন্তু পীযূষের মতো একজন দক্ষ ড্রাইভারের কি করে অ্যাক্সিডেন্ট হতে পারে, প্রশ্ন তুলেছিলেন অনেকেই। কয়েক মাস আগে পীযূষের মা মারা গিয়েছিলেন। মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তিনি। এই ঘটনায় কিছুটা হলেও মানসিক অবসাদ এসেছিল তাঁর। সম্ভবতঃ এর ফলে গাড়ি ড্রাইভিং-এর সময় কিছুটা হলেও অমনোযোগী হয়ে পড়েছিলেন পীযূষ। এর ফলেই ঘটে যায় দূর্ঘটনা।

whatsapp logo