ব্র্যান্ডেড ব্যাগ থেকে দামি ঘড়ি, আমন্ত্রিত অতিথিদের জন্য কী কী উপহার দিচ্ছেন অম্বানিরা!

দীর্ঘ তিন মাসের অপেক্ষার অবসান। বিদেশে পরপর দুই প্রি ওয়েডিং অনুষ্ঠান, তারপর মামেরু, সঙ্গীত, হলদি, ডান্ডিয়ার মতো প্রাক বিয়ের অনুষ্ঠান শেষে অবশেষে আজ সেই দিন। শুক্রবার, ১২ জুলাই রাত আটটার সময়ে মুম্বইয়ের বিলাসবহুল ‘জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার’এ বসবে অনন্ত অম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) রাজকীয় বিয়ের আসর। যেমন ধামাকাদার বিয়ে, তেমনি জমকালো অতিথি তালিকা অম্বানি পরিবারের। এমনিতেই প্রি ওয়েডিং সেরেমনিতে একাধিক বিদেশি তারকাদের এনে চমক দেখিয়েছে মুকেশ অম্বানি। এবার বিয়ের দিন অতিথি তালিকায় থাকছে কাদের নাম?

একগুচ্ছ প্রি ওয়েডিং সেরেমনিতে কখনো রিহানা, কখনো জাস্টিন বিবারের মতো মার্কিন পপ গায়ক গায়িকাদের পারফর্ম করতে দেখা গিয়েছে ভারতে। তার আগে বিল গেটস থেকে মার্ক জুকারবার্গদের মতো ব্যক্তিত্বরা এসেছেন অনুষ্ঠানে। বিয়েতেও আসতে শুরু করেছেন রাজনৈতিক জগৎ থেকে বিনোদন জগতের খ্যাতনামা ব্যক্তিত্বরা। তাঁদের জন্যও রয়েছে চমকপ্রদ ফেরত উপহারের ব্যবস্থা।

দামি ঘড়ি– সূত্রের খবর বলছেন বিয়েতে আমন্ত্রিত অতিথিদের নাকি একগুচ্ছ দামি উপহার দিতে চলেছেন অম্বানি পরিবার। এর মধ্যে অন্যতম হল কয়েক লক্ষ টাকার দামি ঘড়ি। জানা যাচ্ছে, বেশ কিছু সুযোগ সুবিধা সহ বিলাসবহুল ঘড়ি উপহার পেতে চলেছেন অতিথিরা।

ডিজাইনার শাড়ি– মুম্বইয়ের খ্যাতনামা ডিজাইনারের তৈরি শাড়ি থাকছে উপহারে। এছাড়াও বেনারস, রাজকোট, কাশ্মীর থেকেও আনা হয়েছে অতিথিদের জন্য শাড়ি।

শৌখিন ব্যাগ– খ্যাতনামা ফরাসি সংস্থা লুই ভিঁতোর ব্র্যান্ডেড ব্যাগ থাকছে অতিথিদের জন্য। জানা যাচ্ছে, এই ব্যাগের দাম প্রায় ২ লক্ষ টাকা। ব্যাগের চেনে থাকছে সোনার জল করা।

রূপোর শোপিস– উপহারের ডালিতে থাকছে একটি রূপোর ময়ূরের শোপিসও। আমন্ত্রিত অতিথিদের হাতে ভারতীয় ঐতিহ্যের নিদর্শন তুলে দিতে করিমনগর থেকে অর্ডার দিয়ে বানানো হয়েছে এই শোপিসগুলি।