whatsapp channel

Abir Chatterjee: প্রথম স্ত্রীর সঙ্গে দূরত্ব! দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে আবির

বাংলা সাহিত্যে যেমন 'ব্যোমকেশ বক্সি' একটি বহুল প্রচলিত চরিত্র, তেমনই সেই ব্যোমকেশ-এর চরিত্রকে জীবন্ত করে তোলেন যেই মানুষটি, তার অবদানও নেহাত কম নয়। বাংলা ছবিতে এই গোয়েন্দা চরিত্রে অনেকেই অভিনয়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা সাহিত্যে যেমন ‘ব্যোমকেশ বক্সি’ একটি বহুল প্রচলিত চরিত্র, তেমনই সেই ব্যোমকেশ-এর চরিত্রকে জীবন্ত করে তোলেন যেই মানুষটি, তার অবদানও নেহাত কম নয়। বাংলা ছবিতে এই গোয়েন্দা চরিত্রে অনেকেই অভিনয় করেছেন। তবে সবথেকে নজর কেড়েছে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) অভিনয়। শুধু ব্যোমকেশ নয়, আরো অনেক সাসপেন্স, থ্রিলার, সামাজিক ও পারিবারিক ছবিতে অভিনয় করেছেন আবির।

Advertisements

এইসব কারণে বাংলার মহিলামহলে ‘ক্রাশ’-এর পরিচিতি পেয়েছেন এই অভিনেতা। অনেক তন্বীও তার প্রতি পাগল। তবে নিজের বাস্তবিক জীবনে অভিনেতা পত্নীনিষ্ঠ ভদ্রলোকের পরিচয় দিয়ে থাকেন। স্ত্রীর প্রতি তার অগাধ প্রেম ও ভালোবাসা বারেবারে চর্চায় উঠে এসেছে। তবে এবার এক নতুন গুঞ্জন শুরু হল অভিনেতাকে ঘিরে। গায়ক দুর্নিবার সাহার পর নাকি আবার অভিনেতা আবির চট্টোপাধ্যায় দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তাহলে কি প্রথম স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদের পথে অভিনেতা? এই প্রশ্ন এখন ঘুরছে টলিপাড়ায়। বিষয়টি ঠিক কি? দেখুন সবিস্তারে।

Advertisements

শোনা যাচ্ছে যে এই বছরই আবার বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা। আর তার এই বিয়ের ঘটকালির দায়িত্বে রয়েছেন পরিচালক অর্জুন দত্ত। কিন্তু পাত্রী কে হবেন, তা নাকি এখনো ঠিকই হয়নি। না না, বাস্তবে তেমন কিছু ঘটবে না। পর্দার জীবনে আরও একবার সাতপাকে বাঁধা পড়বেন অভিনেতা। অন-ক্যামেরা হবে মালাবদল, সিঁদুরদান। আর এই সবকিছু হবে অর্জুন দত্তর পরিচালনায় আসন্ন ছবি ‘ডিপ ফ্রিজ’-এ। এই ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে বাঙালির ‘ব্যোমকেশ’ আবির চট্টোপাধ্যায়কে। অন্যদিকে তার প্রাক্তনের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। এছাড়াও এই ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন সৌম্য ঋত। তবে কার কণ্ঠে এই ছবির গান শোনা যাবে সেটা এখনও জানা যায়নি।

Advertisements

কানাঘুষো শোনা গেছে যে এই ছবির কাজ নাকি আসন্ন বাংলা নববর্ষের আগেই শুরু হয়ে যাবে। কিন্তু ছবির নাম ঘোষণা হতেই আবার শুরু হয়েছে গুঞ্জন। ‘ডিপ ফ্রিজ’ নামের কারণ খুঁজছেন অনেকেই। যদিও নির্মাতাদের তরফে জানানো হয়েছে যে সম্পর্কের উষ্ণতা দিনের পর দিন কমতে কমতে তলানিতে গিয়ে ঠেকে, একটা সময় অনেক সম্পর্ক ডিপ ফ্রিজের মতো শীতলতম হয়ে যায়। সেইসব সম্পর্কের সমীকরণ তুলে ধরতেই এমন নামকরণ বলে জানা গেছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা