Hoop PlusReality show

Srabanti-Sourav: শ্রাবন্তীর এই গোপন কীর্তি ফাঁস করলেন সৌরভ গাঙ্গুলী!

‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ মানেই মজার ছলে সত্যি কথা বলে দেওয়া। শোয়ের সঞ্চালক ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) মজাদার উপায়ে সকলের সত্যি কথা জেনে নেওয়া ছাড়াও কখনও কখনও নিজের সত্যি কথাগুলিও বলে দেন। কিন্তু এবার শ্রাবন্তী (Srabanti Chatterjee)-র অসাধারণ সময় জ্ঞান দেখে দাদা তো অবাক। অপরদিকে হাসির রোল উঠল মঞ্চে।

এদিন ছিল ‘দাদাগিরি আনলিমিটেড’-এর ‘হোলি স্পেশ্যাল’ পর্ব। সেখানে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen), পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee), মনামী ঘোষ (Monami Ghosh), সোমরাজ মাইতি (Somraj Maiti), বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-দের সাথে উপস্থিত ছিলেন শ্রাবন্তীও। সৌরভের সামনে ভূতের রাজার মিমিক্রি করে দেখালেন শ্রাবন্তী। শিশুদের কন্ঠে এবং পুরুষ কন্ঠেও কথা বলে তিনি অবাক করলেন দাদাকে। সৌরভ তো বলেই ফেললেন, তিনি এতদিন ভাবতেন, শ্রাবন্তী খুব লাজুক। কিন্তু কার্যতঃ তা নয়। এরপরেই ফাঁস হল সময় সম্পর্কে শ্রাবন্তীর জ্ঞান। এছাড়াও শ্রাবন্তীকে অচেনা নম্বর থেকে ফোন করা হলে তিনি অন্য গলায় কথা বলেন, ভরা মঞ্চে এমন তথ্য ফাঁস করলেন খোদ সৌরভ।

সৌরভ বললেন, অনেকেই মনে করেন, শ্রাবন্তী অত্যন্ত পাঙ্চুয়াল। কিন্তু শ্রাবন্তী বললেন, তিনি একদমই পাঙ্চুয়াল নন। অন্তত এয়ারপোর্টের সঙ্গে তাঁর সেই সম্পর্ক নয়। তিনি প্রচুর ফ্লাইট মিস করেছেন। এরপরেই একটি মজাদার ঘটনা শেয়ার করেন শ্রাবন্তী। সম্প্রতি মালদ্বীপ যাওয়ার সময় তিনি আগের দিনের ফ্লাইটের টিকিট কাটলেও পৌঁছেছেন পরের দিন। শ্রাবন্তী প্রথমে টিকিটের সময় বুঝতে পারেননি। এয়ারপোর্টে ঢোকার সময় তিনি জানতে পারেন, তিনি আগের দিনের টিকিট কেটেছেন। ফলে আবারও নতুন করে টিকিট কাটতে হয় শ্রাবন্তীকে। তাঁর এই কথা শুনে হেসে ফেলেন মনামীরা।

হোলি স্পেশ্যাল পর্বে দাদা শেয়ার করেছেন তাঁর শৈশবের দোল খেলার কথা। পাড়ার বন্ধুদের সঙ্গে তিনি প্রেসের কালি দিয়ে দোল খেলেছেন। শ্রাবন্তীও দোল খেলতে পছন্দ করেন। শৈশবে বিভিন্ন ধরনের রঙ নিয়ে খেললেও বর্তমানে পেশাগত কারণে ভেষজ আবীর দিয়ে রঙ খেলেন তিনি। কারণ এই আবীরের রঙ জল দিয়ে ধোওয়ার সাথে সাথেই উঠে যায় ও ত্বকের জন্য ক্ষতিকর নয়।

whatsapp logo