BollywoodHoop Plus

Urfi Javed: গোপনাঙ্গ ঢাকলেন রঙিন পাথর দিয়ে, নয়া রূপে উরফি জাভেদকে দেখে উত্তেজিত ভক্তরা

সম্প্রতি উরফির একটি ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, তার দুই স্তনের উপরে নানান রকম রঙিন পাথর দিয়ে ঢাকা আছে। যদিও শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায় না, সেই রঙিন পাথরের মাঝে মধ্যেই কিন্তু স্তন দেখতে পাওয়া যাচ্ছে যা দেখতে বেশ ভালো লাগছে। বলিউডে অদ্ভুত পোশাক পরে যদি কেউ ক্যামেরার সামনে আসেন তাহলে সবার আগে যার নাম পড়তে হয়, তিনি হলেন উরফি জাভেদ। অদ্ভুত রকমের পোশাক পড়ে তিনি সকলের সামনে খুব সহজেই চলে আসেন। তার যখন যা দিয়ে পোশাক তৈরি করতে ইচ্ছা করেন তাই তিনি তার ট্রেলারকে দিয়ে বানিয়ে ফেলেন। কখনো প্রায় নগ্ন অবস্থায় কখনো বা অর্ধনগ্ন অবস্থায় তিনি ক্যামেরার সামনে আসতে এতটুকু দ্বিধাবোধ করেন না। এই নিয়ে নানাভাবে নেতিবাচক মন্তব্য ঊরফির দিকে ধেয়ে আসে, উরফি কিন্তু এই ধরনের মন্তব্য কে খুব একটা পাত্তাই দেয় না। কারণ তিনি ভীষণ স্বাধীনচেতা একজন মানুষ তিনি মনে মনে যা ভাবেন তা তিনি পুরি ছাড়েন।

এইতো বেশ কয়েকদিন আগে উরফি এমন একটা পোশাক করেছিলেন, যা দেখে সকলের রীতি মতন চমকে গেছেন যেন দেখে মনে হচ্ছে তার গোটা শরীরে গোবর দেওয়া আছে। অদ্ভুত পোশাক দেখে প্রত্যেকেই কিন্তু খুব অবাক হয়েছেন এবং প্রত্যেকেই তার দিকে ধেয়ে আসে নেতিবাচক মন্তব্যে বুঝিয়ে দিয়েছেন, কিন্তু তারপরও ওর এতোটুকু টনক নড়েনি, তিনি ওইভাবেই এবং নানান রকম অদ্ভুত পোশাকে তিনি সকলের সামনে হাজির হন। কিছুদিন আগে তাকে আদিম মানুষের মতো গাছের ছাল দিয়ে পোশাক বানাতেও দেখা গেছে। সেই নিয়েও নানান রকম প্রশ্ন করেছেন তার নিন্দুকরা।

ছোটবেলা থেকেই তিনি নানান রকম লাঞ্ছনার শিকার হয়েছেন, সেই জন্যই তার মধ্যে একটা অদ্ভুত রয়েছে তিনি যেটা করবেন মনে করেন সেটাই তিনি করে ছাড়েন। এছাড়া ছোটবেলা থেকেই অভিনয় জগত ছাড়াও ফ্যাশনের দুনিয়াতেও তিনি বেশ ইন্টারেস্টেড ছিলেন, তাইতো তিনি এই ফ্যাশনে দুনিয়াকেই দেখছেন। সম্প্রতি তাকে দেখা গেল গোলাপি পোশাকে আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। গায়ে পড়েছে মিঠে রোদ উরফিকে ভীষণ সুন্দর দেখতে লাগছে প্রশংসা করেছেন।

কমেন্ট বক্স এ অনেকেই প্রশংসা করেছেন, তবে আপনি যদিও ফিরেই নতুন সুন্দর ছবিটি দেখতে মিস করে যান আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন উরফিকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Entalks (@viralentalks)