whatsapp channel

Uday Pratap Singh: ‘মিঠাই’ শেষ হওয়ার গুঞ্জনে মুখ খুললেন ধারাবাহিকের রাতুল!

যেই 'মিঠাই' (Mithai) ছিল ফার্স্ট গার্ল, সেই ধারাবাহিকের টিআরপি (TRP) দিন দিন নিচে নামতে শুরু করেছে। গত কিছু সপ্তাহের টিআরপি দেখলে স্পষ্ট বোঝা যাবে প্রথম পাঁচেও অনেক সময় থাকছে না…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

যেই ‘মিঠাই’ (Mithai) ছিল ফার্স্ট গার্ল, সেই ধারাবাহিকের টিআরপি (TRP) দিন দিন নিচে নামতে শুরু করেছে। গত কিছু সপ্তাহের টিআরপি দেখলে স্পষ্ট বোঝা যাবে প্রথম পাঁচেও অনেক সময় থাকছে না মিঠাই। এদিকে, মিঠাই রানী অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) মেতেছেন নতুন ফ্যাশনে, প্রায় দিন তিনি সোশ্যাল মিডিয়া আচ্ছন্ন করে রেখেছেন ইন্দো ওয়েস্টার্ন পোশাকের বাহারে। এই সবের মাঝে শোনা যাচ্ছে, মিঠাই নাকি শেষের পথে। এমনকি, এই ধারাবাহিকের অভিনেতা রাতুল ওরফে উদয়প্রতাপ সিং (Uday Pratap Singh), সেও যোগ দিয়েছেন নতুন ধারাবাহিকে। এতে করে জল্পনা তুঙ্গে মিঠাই এর ধারাবাহিকতা শেষ নিয়ে।

Advertisements

কোন ধারাবাহিকে থাকছেন রাতুল ওরফে উদয়প্রতাপ সিং?

Advertisements

সদ্য, সম্প্রচারিত হয়েছে পল্লবী শর্মা (Pallavi Sharma) ও রুবেল দাস ( Rubel Das) অভিনীত ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu) র প্রোমো। মনে আছে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা’কে? মুখ্য ভূমিকায় থাকছেন জবা অর্থাৎ পল্লবী ও ‘যমুনা ঢাকি’র রুবেল। এই নতুন ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিঠাই এর রাতুলকে।

Advertisements

যা বললেন রাতুল ওরফে উদয়প্রতাপ সিং (Uday Pratap Singh)

Advertisements

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে নিজের কাজ প্রসঙ্গে রাতুল জানান যে আপাতত দু’টি ধারাবাহিকেই কাজ করবেন তিনি। মুখ্য চরিত্রে অভিনয় না করলে একাধিক ধারাবাহিকে একসঙ্গে কাজ করাটা কঠিন নয়। এছাড়া, এই দু’টি মেগাই একই প্রযোজনা সংস্থার।

মিঠাই কি বন্ধ হচ্ছে?

এর উত্তরে অভিনেতা জানান যে তার কাছে চিরকাল বেশি গুরুত্বপূর্ণ ‘মিঠাই’ থাকবে, কারণ, শুরু থেকে তিনি এই পরিবারের সঙ্গে রয়েছেন। গুঞ্জন উঠেছে যে টিআরপি কমছে বলে হয়তো এই মেগা বন্ধ হয়ে যাবে, কিন্তু, তার কাছে এ রকম কোনও খবর নেই। অন্তত আগামী দু’তিন মাসে এমন কিছু ঘটবে না বলে জানান।

whatsapp logo
Advertisements