Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

আজ থেকে নতুন জীবনে পা রাখছেন অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

এবার ফিটনেসের জগতে পা রাখতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সম্প্রতি 8 ই নভেম্বর শ্রাবন্তী খুলতে চলেছেন নিজের নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার’। এই জিমটি তিনি খুলছেন মধ্যমগ্রামে। ইন্সটাগ্রামে ‘ফিটনেস এম্পায়ার’-এর প্রচার করে শ্রাবন্তী একটি ভিডিও পোস্ট করে মানুষকে নিজের পরিবার ও ফিটনেসের স্বার্থে ‘ফিটনেস এম্পায়ার’-এ আসার আমন্ত্রণ জানিয়েছেন। তাঁর এই ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে। নেটিজেনরা তাঁকে নতুন জিম খোলার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। শ্রাবন্তীও প্রত্যুত্তরে তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। গতকাল শ্রাবন্তীর ছেলে অভিমন্যু জানিয়েছিলেন, বড় খবর আসতে চলেছে। প্রকৃতপক্ষে, মায়ের নতুন বিজনেস ভেঞ্চারের কথাই বলতে চেয়েছিলেন অভিমন্যু।

ইদানিং টলিটাউন সরগরম হয়ে উঠেছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর স্বামী রোশনের বিয়ের ভাঙন নিয়ে। আগুনে ঘি ঢেলে মিডিয়াকে রোশন জানিয়েছেন তিনি ও শ্রাবন্তী পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন। শ্রাবন্তী তাঁর ছেলে অভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, রোশনের মা খুব অসুস্থ হয়ে পড়েছেন। এই কারণে রোশন এখন তাঁর সঙ্গে রয়েছেন। শ্রাবন্তী তাঁদের পারিবারিক ভাঙনকে গুজব বলে উড়িয়ে দেন। কিন্তু এরপরেই বিতর্ক উস্কে দিয়ে শ্রাবন্তী ও রোশন দুজনে দুজনকে ইন্সটাগ্রামে আনফলো করে দেন। এমনকি রোশনের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শ্রাবন্তীর সব ছবি ডিলিট করে দেওয়া হয়। কিন্তু শ্রাবন্তী নিজের অফিসিয়াল প্রোফাইলে রোশনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্তের ছবি এখনও রেখেছেন।

শ্রাবন্তী খুব অল্প বয়সে দূরদর্শনে সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু এরপর তিনি বিয়ে করেছিলেন রাজীব বিশ্বাসকে। রাজীব তখন উঠতি পরিচালক ছিলেন। কিন্তু রাজীব ও শ্রাবন্তীর একমাত্র পুত্রসন্তান অভিমন্যুর জন্মের পর শ্রাবন্তী আবার ফিল্মে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। এইসময় রাজীবেরসাথে তাঁর অশান্তি শুরু হয়। শ্রাবন্তী রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন।

এরপর শ্রাবন্তী ও রাজীবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। কিছুদিন পর শ্রাবন্তী আবার বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজকে। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। ইতিমধ্যে শ্রাবন্তীর জামাইবাবুর সূত্রে শ্রাবন্তী ও রোশনের আলাপ হয় যা ক্রমশ প্রেমে পরিণত হয়। গত বছর অমৃতসরে তাঁরা দুজনে বিয়ে করেন। চলতি বছরের এপ্রিল মাসে শ্রাবন্তী ও রোশনের বিয়ের এক বছর হয়েছে। ঘটা করে বিবাহবার্ষিকী পালনের ইচ্ছে থাকলেও করোনা অতিমারীর কারণে শ্রাবন্তী ও রোশন তা বাতিল করে দেন। এর কিছুদিন পরেই শোনা যায় শ্রাবন্তী ও রোশনের বিয়ে ভাঙার গুঞ্জন। তবে রোশনের নতুন জিমের উদ্বোধনে উপস্থিত থাকতে দেখা গেছে শ্রাবন্তীকে।

 
View this post on Instagram
 

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Avatar
HoopHaap Digital Media

...