whatsapp channel

Salman Khan: পোশাকে কৃষ্ণাঙ্গ হরিণের ছবি, ফের তুমুল বিতর্কে জড়ালেন সলমান খান

টোকিও অলিম্পিকে ‘ওয়েটলিফটিং'-এর 49 কেজি বিভাগে রৌপ‍্যপদক বিজয়ের পর শিরোনামে উঠে এসেছেন মণিপুরের এক প্রত্যন্ত গ্রামের মেয়ে সাইখম মীরাবাঈ চানু (Saikhom Mirabai Chanu)। সম্প্রতি বলিউডের সুপারস্টার সলমান খান (salman khan)…

Avatar

HoopHaap Digital Media

টোকিও অলিম্পিকে ‘ওয়েটলিফটিং’-এর 49 কেজি বিভাগে রৌপ‍্যপদক বিজয়ের পর শিরোনামে উঠে এসেছেন মণিপুরের এক প্রত্যন্ত গ্রামের মেয়ে সাইখম মীরাবাঈ চানু (Saikhom Mirabai Chanu)। সম্প্রতি বলিউডের সুপারস্টার সলমান খান (salman khan) দেখা করেছেন চানুর সাথে। কিন্তু এর ফলে সলমানকে হতে হল সুপারস্টার ট্রোলড।

ঘটনার সূত্রপাত হয়েছে সলমানের উত্তরীয় থেকে। চানু মণিপুরের মেয়ে। সলমানকে সম্মান জানিয়ে একটি উত্তরীয় পরিয়ে দেওয়া হয়েছিল যাতে আঁকা ছিল মণিপুরের বিলুপ্তপ্রায় হরিণের প্রজাতি সাঙ্গাই হরিণের ছবি। এর পোশাকি নাম মণিপুর ব্রাউড-এন্টলোর্ড ডিয়ার। কালো টি-শার্টের উপর উত্তরীয়টি পরে সলমান চানুর সঙ্গে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে তাঁকে ট্রোল করা শুরু হয়।

প্রকৃতপক্ষে, 1998 সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ফিল্মের শুটিংয়ের সময় যোধপুরের কঙ্গনি গ্রামে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সলমানের বিরুদ্ধে। 2018 সালের 5 ই এপ্রিল যোধপুর জেলা আদালত সলমানকে পাঁচ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছিল। করা হয়েছিল জরিমানাও। কিন্তু সেশন আদালত সেই রায় খারিজ করে দেয়। জামিনে মুক্তি পান সলমান। গত বছর সেপ্টেম্বর মাসেও সলমানকে আদালতে তলব করা হয়েছিল। কৃষ্ণসার হরিণ মামলা আজও চলছে। কিন্তু নেটিজেনদের একাংশ সলমান ও তাঁর উত্তরীয়কে ট্রোল করে বলতে শুরু করেছেন হরিণ ও সলমান যেন স্বর্গের জুটি। অনেকে আবার লিখেছেন, একেই বলে আয়রনি।

তবে সলমানের সঙ্গে দেখা করে উচ্ছ্বসিত চানু। সলমানকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, তিনি সলমানের বড় ফ্যান। সলমান ট্রোলিংয়ের বিরুদ্ধে কোনো প্রতিক্রিয়া জানাননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media