whatsapp channel

Ritabhari Chakraborty: ওয়েব সিরিজে ডেবিউ ঋতাভরীর!

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল, এবার ওটিটিতে ডেবিউ করতে পারেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ঋতাভরীকে বড় পর্দা ও ছোট পর্দায় দেখা গেলেও এখনও অবধি ওটিটিতে তাঁর দেখা মেলেনি। তবে এবার ওয়েব…

Avatar

Nilanjana Pande

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল, এবার ওটিটিতে ডেবিউ করতে পারেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ঋতাভরীকে বড় পর্দা ও ছোট পর্দায় দেখা গেলেও এখনও অবধি ওটিটিতে তাঁর দেখা মেলেনি। তবে এবার ওয়েব সিরিজের গন্ডিতে পা রাখতে চলেছেন ঋতাভরী। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এটিই হতে চলেছে তাঁর প্রথম কাজ। পরিচালকও নতুন। তাঁর নাম মীর ফলক (Mir Falaq)।

মীর ফলকের পরিচালনায় তৈরি নারীকেন্দ্রিক ওয়েব সিরিজ ‘নন্দিনী’-তে অভিনয় করতে চলেছেন ঋতাভরী। সায়ন্তনী পূততূন্ডূ (Sayantani Putatundu) রচিত উপন্যাস ‘নন্দিনী’ অবলম্বনে তৈরি হতে চলেছে এই ওয়েব সিরিজ। সিরিজের কেন্দ্রীয় চরিত্র স্নিগ্ধা নাম্নী এক মহিলা যিনি অন্তঃসত্ত্বা হওয়ার পর তাঁকে শ্বশুরবাড়ির সদস্যরা জানান, স্নিগ্ধার গর্ভধারণের ক্ষেত্রে কিছু সমস্যা রয়েছে। ফলে তাঁরা বাড়ির বৌ স্নিগ্ধাকে গর্ভপাত করিয়ে নেওয়ার পরামর্শ দেন। কিন্তু যেদিন স্নিগ্ধার গর্ভপাত করানোর কথা তার আগের রাতে একটি ফোন আসে। ফোনের ওপারে থাকা ব্যক্তি স্নিগ্ধাকে সতর্ক করে বলেন, তাঁর গর্ভস্থ সন্তানের কোনো ত্রুটি নেই। স্নিগ্ধার গর্ভে বেড়ে উঠছে কন্যাসন্তান। এই কারণে শ্বশুরবাড়ির সদস্যরা তাঁকে ভুল বুঝিয়ে গর্ভপাত করাতে চান।

ক্রমশ দানা বাঁধে রহস্য। তবে রহস্যের মালার জট ধীরে ধীরে ছাড়বে যখন ওটিটিতে স্ট্রিম হবে ‘নন্দিনী’। এই ওয়েব সিরিজে স্নিগ্ধার চরিত্রে অভিনয় করছেন ঋতাভরী। তিনি এর আগেও সামাজিক বার্তাবাহী ফিল্মে কাজ করেছেন। তবে ওটিটি ডেবিউ হিসাবে সামাজিক বার্তা সম্পন্ন ওয়েব সিরিজকেই প্রাধান্য দিয়েছেন ঋতাভরী। তাঁর মতে, সমাজকে কন্যাভ্রূণ হত্যার বিরুদ্ধে সঠিক বার্তা দিতে এই ওয়েব সিরিজটি বেছে নিয়েছেন তিনি।

‘নন্দিনী’-তে ঋতাভরীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন কিঞ্জল নন্দা (Kinjal Nanda)। শাশুড়ির চরিত্রে রয়েছেন দেবযানী চট্টোপাধ্যায় (Debjani Chatterjee)। গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন সুহোত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee), শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) প্রমুখ।

whatsapp logo