whatsapp channel

অর্কদীপ বিজয়ী নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া, নিন্দুকদের যোগ্য জবাব দিলেন রূপঙ্কর বাগচী

গত রবিবার অনুষ্ঠিত হয়ে গেল সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালে। ছমাসের দীর্ঘ লড়াই শেষ হয়ে বিজয়ের মুকুট উঠলো অর্কদীপ মিশ্রের মাথায়। বিজয়ী হয়ে অর্কদীপ নিজে কতটা ভালো আছে এখন সেই প্রশ্নই উঠছে…

Avatar

HoopHaap Digital Media

গত রবিবার অনুষ্ঠিত হয়ে গেল সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালে। ছমাসের দীর্ঘ লড়াই শেষ হয়ে বিজয়ের মুকুট উঠলো অর্কদীপ মিশ্রের মাথায়। বিজয়ী হয়ে অর্কদীপ নিজে কতটা ভালো আছে এখন সেই প্রশ্নই উঠছে চারিদিকে। নেটিজেনদের একাংশ বিচারকদের এই সিদ্ধান্তকে কিছুতেই মেনে নিতে পারছেন না। তাদের মতে অর্কদীপ এর বিজয়ী হওয়ার যোগ্যতা নেই সেই জায়গায় অনুষ্কা, নীহারিকা বিদিপ্তা অনেক বেশি যোগ্য ছিল। নেটিজেনদের একাংশ শুধু এই কথা বলেই থেমে থাকেননি। তারা বিচারকদের এমনকি অর্কদীপ এর মা-বাবা তুলে খারাপ কথা বলেছেন। ইতিমধ্যেই ইমন চক্রবর্তী, জয় সরকার প্রত্যেকেই ফেসবুক লাইভে এসে এই সমস্ত কথার প্রতিবাদ জানিয়েছেন। যতই প্রতিবাদ জানান, মানুষজন প্রচন্ড রেগে গিয়ে আরো নানান রকম খারাপ খারাপ কথা বলতে শুরু করেছেন।

এই পুরো ঘটনাটি দেখে এবার মুখ খুললেন গায়ক রূপঙ্কর বাগচী। সারেগামাপায় তিনি সরাসরি না থাকলেও মাঝেমধ্যে গেস্ট অ্যাপিয়ারেন্স হিসাবে তাকে দেখা গিয়েছিল। গত দু’দিন ধরে গোটা সোশাল মিডিয়া জুড়ে যে কারণে তোলপাড় হচ্ছে সেই কারণে তিনিও ফেসবুক লাইভে এসে জনসাধারণের উদ্দেশে কিছু কথা বলেছেন। পুরো ঘটনাটির মধ্যে তিনি দুটি দিক দেখেছেন একটি পজেটিভ দিক যাতে তিনি বলেছেন, যে জি বাংলা সারেগামাপার জনপ্রিয়তা এত বেড়ে গেছে যে এইটা নিয়ে গোটা পৃথিবীর মানুষ কথা বলতে শুরু করে দিয়েছে। যেখানে আমরা একটা অদ্ভুত পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি প্রথমত করোনা আর দ্বিতীয়ত পশ্চিমবঙ্গে ভোট পরিস্থিতি এর মধ্যেও যে সারেগামাপার জনপ্রিয়তা যে কতটা বেশি তা এই পরিস্থিতি থেকেই বোঝা যাচ্ছে।

তবে তিনি যে নেতিবাচক দিকটি বলেছেন, তাতে তিনি উল্লেখ করেছেন যে কখনোই এইভাবে এক জন প্রতিযোগীকে খারাপ কথা এবং বিচারকমণ্ডলীর উদ্দেশ্যে খারাপ কথা বলা উচিত নয়। অর্কদীপকে অনেকদিন আগে থেকেই রূপঙ্কর বাবু চেনেন। তার উদ্দেশ্যে কথা বলতে গিয়ে তিনি বলেন অর্কদীপ আদ্যোপান্ত একজন গান পাগলা মানুষ। লোকগানের পাশাপাশি অন্যান্য গান নিয়েও সারাদিন চর্চা করে। এত বড় একটা আনন্দের মুহূর্তকে কোথায় অর্কদীপ সুন্দর করে মা-বাবার সঙ্গে বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করবে তা নয়, তার বোধহয় এখন দিনটা খুব খারাপ যাচ্ছে এমনটাই মন্তব্য করেছেন রূপঙ্কর বাগচী। সোশ্যাল মিডিয়া মারফত প্রত্যেকেরই নিজস্ব স্বাধীনতা থাকে নিজের কথা বলার জন্য কিন্তু যে সমস্ত মানুষরা এইভাবে খারাপ খারাপ কথা বলেছেন তাদের উদ্দেশ্যেই একটু ক্ষোভ প্রকাশ করেছেন রূপঙ্কর বাবু।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media