Advertisements

ক্রপ টপের ফাঁকে উন্মুক্ত নাভি, ‘নীল তো পাগল হয়ে যাবে’, তৃণার ছবি দেখে দিশেহারা নেটিজেনরা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সপ্তাহ কয়েক আগেই শেষ হয়েছে ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়াল। স্টার জলসার এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন তৃণা সাহা (Trina Saha)। সিরিয়ালের শুরু থেকেই যোগ না দিলেও আচমকাই নায়িকাকে বদলে আনা হয় তাঁকে। প্রথম প্রথম দর্শকরা আপত্তি জানালেও নিজের অভিনয় দক্ষতা দিয়ে অচিরেই সকলের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছিলেন তৃণা। পর্দার শ্রাবণের পথচলা শেষ হতেই ছুটি ছুটি মুডে অভিনেত্রী। কিছুদিন আগেই শহরের এক নাইট ক্লাবে পার্টি করতে দেখা গিয়েছিল তাঁকে। এবার ব্যাগপত্তর গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন তৃণা।

কলকাতা পুড়ছে তীব্র গরমে। তাই সামার ভ্যাকেশনে খানিক স্বস্তির খোঁজে বেরিয়ে পড়েছেন তৃণা। গিয়েছেন পাটায়া। অভিনেত্রীর সঙ্গী হয়েছেন দিয়া চক্রবর্তী। কিছুদিন আগেই বিমানবন্দর থেকে সফর শুরু করার আগে ছবি শেয়ার করেছিলেন দুজনে। আর এবার পাটায়া ভ্রমণের টুকটাক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তৃণা। সম্প্রতি তাঁর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

হলুদ রঙের ক্রপ টপ, সাদা ট্রাউজার আর চোখে সানগ্লাস পরে লেন্সবন্দি হয়েছেন তৃণা। নীল সমুদ্রের মাঝে বোট রাইড করার সময় ছবিটি তুলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘জিন্দেগি’। সঙ্গে একটি লাল হৃদয়ের ইমোজি। জীবনটাকে যে তিনি ভরপুর উপভোগ করছেন তা বোঝা যাচ্ছে তৃণার সোশ্যাল মিডিয়া পোস্টগুলি দেখেই। কমেন্টে নেটিজেনরাও প্রশংসা করেছেন অভিনেত্রীর। একজন লিখেছেন, ‘নীল তো পাগল হয়ে যাবে’।

সম্প্রতি বলিউডের ‘সেনসেশন’ ওরির সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছিল তৃণাকে। শহরের এক নামজাদা নাইটক্লাবে ছিল বলিউড পপ আপ পার্টি। সেই পার্টিতেই অংশ নিতে এসেছিলেন ওরি। সেখানে গিয়েছিলেন তৃণাও। তাঁকে সামনে পেয়ে মোটেই সুযোগ ছেড়ে দিতে রাজি হননি তৃণা। একসঙ্গে পার্টি করার সঙ্গে সঙ্গে ‘ওরি স্পেশ্যাল’ ছবিও তুলেছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। এদিন ওরির পোশাক ছিল সাদামাটা সবুজ টিশার্ট আর প্যান্ট। অন্যদিকে রূপোলি গ্লিটারি পোশাকে সেজেছিলেন তৃণা। ওরির নাচ দেখে হেসে গড়িয়ে পড়তে দেখা যায় তৃণাকে। তাঁদের ভিডিওটি বেশ ভাইরাল হয়েছিল।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow