Hoop PlusBengali Serial

Susmita Dey: দুধ সাদা পোশাকে স্নিগ্ধতা ছড়ালেন অপু, ফিরছেন কি নতুন ধারাবাহিকে!

Advertisements

আসানসোলের মেয়ে কলকাতায় আসে একগুচ্ছ স্বপ্ন নিয়ে। শুরুটা হয়েছিল ব্রাইডাল মেক আপ ও মডেলিং দিয়ে যদিও, কিন্তু পরবর্তীতে হয়ে ওঠেন ধারাবাহিকের মুখ্য মুখ। একেবারে প্রথমেই লিড রোলে চান্স পান সুস্মিতা। অপরাজিতা অপু দিয়ে ধারাবাহিকের কেরিয়ার শুরু, হিটও হয় সেই ধারাবাহিক।

অপরাজিতা অপু চলাকালীন কেউ কেউ বলেন যে মেয়েটি সুন্দরী কিন্তু অভিনয় ফাটিয়ে করতে পারে না, কেউ কেউ বলে নতুন মুখ, ভালই কাজ করছে। সব মিলিয়ে শেষ হয় অপরাজিতা অপু।ঠিক সেই সময়েই চান্স পেয়ে যান সুস্মিতা নতুন একটি ধারাবাহিকে। নাম বৌমা একঘর।

কপাল খারাপ থাকলে যা হয়, অকালে বন্ধ হয়ে যায় বৌমা একঘর। সূত্র বলছে লো টিআরপির জন্যেই সিরিয়ালের এই পরিণতি। কিন্তু, সুস্মিতা দমে থাকার পাত্রী নন। ধারাবাহিক শেষ হলেও মনে অসম্ভব জেদ দিয়ে শুরু করেন ফটোশ্যুট ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সুস্মিতা। মাঝে মধ্যেই ছবি, ভিডিও, ইনস্টাগ্রাম রিল পোস্ট করেন।কখনো কখনো রিল দিয়েই ভাইরাল হয়ে জন তো কখনো ছবি দিয়ে। টানা টানা সুন্দর চোখে যখন কাজল ওঠে তখন কিন্তু সুস্মিতা দের থেকে চোখ ফেরানো দায়। ব্রাইডাল ফটিশ্যুটে তিনি যে কাউকে টেক্কা দিতে পারেন যখন তখন। সম্প্রতি, নিজের প্রেম নিয়েও অকপট সুস্মিতা। ইন্ডাস্ট্রির ব্যাক ক্যামেরার একজনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা। আপাতত নতুন কাজের জন্য মরিয়া অভিনেত্রী।

কিছুদিন আগে রিয়্যালিটি শো দাদাগিরি–তে এসে সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাতে চুমু খেয়ে শিরোনামে আসেন সুস্মিতা, এবারে তাকে দেখা যাবে দিদি নং ওয়ান শোতে রচনার সঙ্গে।