whatsapp channel

Sreemoyee Chattoraj: আর কোনোদিন ডাক শুনতে পাব না: শ্রীময়ী চট্টরাজ

একের পর এক নতুন ধারাবাহিক আসছে স্টার জলসা ও জি বাংলায়। দৌড়ে সামিল হয়েছে সান বাংলাও। তবে নতুন ধারাবাহিকের প্রকোপে অফ এয়ার হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। সাধারণতঃ এই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একের পর এক নতুন ধারাবাহিক আসছে স্টার জলসা ও জি বাংলায়। দৌড়ে সামিল হয়েছে সান বাংলাও। তবে নতুন ধারাবাহিকের প্রকোপে অফ এয়ার হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। সাধারণতঃ এই ধারাবাহিকগুলির টিআরপি যথেষ্ট কম। কিন্তু চিত্রনাট্য অন্য ঘরানার। ফলে অধিকাংশ ক্ষেত্রেই টিআরপি চার্টে এই ধারাবাহিকের অবস্থান নিম্নগামী। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল, অফ এয়ার হয়ে যেতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ব্রিটিশ ভারতের প্রেক্ষাপটে তৈরি এই ধারাবাহিক অবশেষে জল্পনার অবসান ঘটিয়ে দশ মাসের সফরে ইতি টানল। হয়ে গেল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর শেষ দিনের শুটিং। এই ধারাবাহিকে সুধাময়ীর চরিত্রে অভিনয় করছিলেন শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। বিতর্ক উস্কে দিয়ে একই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। শুটিংয়ের শেষ দিনে শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁর অবদমিত আবেগ।

Advertisements

জি বাংলার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে খল চরিত্রে অভিনয়ের মাধ্যমে সকলের নজর কেড়েছিলেন শ্রীময়ী। কিন্তু পরবর্তীকালে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky) নিজের স্বামীর সাথে শ্রীময়ীর পরকীয়ার অভিযোগ নিয়ে এলে শ্রীময়ীর কেরিয়ারে তার যথেষ্ট প্রভাব পড়েছিল। কর্মহীন হয়ে পড়েছিলেন তিনি। তবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর চরিত্রে আবারও কামব্যাক করেছিলেন শ্রীময়ী। কিন্তু এই ধারাবাহিকেও সুধাময়ীর চরিত্রটি ছিল খল। শেষ দিনের শুটিংয়ে আবেগঘন শ্রীময়ী ইন্সটাগ্রামে কলাকূশলীদের সাথে তো বটেই, সুধাময়ীর বেশে শেয়ার করেছেন একাধিক ছবি। ছবিগুলি শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, এই প্রথমবার তিনি পিরিয়ড ড্রামায় অভিনয়ের সুযোগ পেয়েছিলেন।

Advertisements

সুধাময়ীর চরিত্রকে গত দশ মাস ধরে সযত্নে লালন করেছিলেন শ্রীময়ী। বিভিন্ন অনুষ্ঠানে গেলে প্রায়ই তাঁকে শুনতে হত, কুচুটে পিসি এসে গিয়েছেন। অনেকে জিজ্ঞাসা করতেন, ফুলপিসি আর কত শয়তানি করবেন! কিন্তু এটাই ছিল সুধাময়ী ওরফে শ্রীময়ীর সফলতা। সেটে পৌঁছে তড়িঘড়ি করে রেডি হওয়ার দিন শেষ হয়ে গেল। সুধাময়ীর নাম লেখা স্ক্রিপ্ট আর হাতে পাবেন না শ্রীময়ী। কিন্তু তাঁর মনের মণিকোঠায় থেকে যাবে ‘সুধাময়ী’ দর্শকদের অনেক ভালোবাসা নিয়ে, কলাকূশলীদের সমর্থন নিয়ে।

Advertisements

নির্মাতাদের বিশ্বাস শ্রীময়ীকে সুধাময়ী হয়ে উঠতে সাহায্য করেছিল। পোস্টের শেষে শ্রীময়ী তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements