whatsapp channel

Bhaswar Chatterjee : ভাইফোঁটা অনুষ্ঠানে সোনাগাছি গেলেন অভিনেতা ভাস্বর! বিলিয়ে দিলেন অফুরন্ত ভালোবাসা

ভাইয়ের মঙ্গল হোক, এটাই একমাত্র প্রার্থনা থাকে বোন বা দিদিদের তরফ থেকে। ভাইরা দীর্ঘজীবী হবে তবেই না বোনদের রক্ষা করতে পারবে সমাজে ঘটে যাওয়া কুৎসিত ঘটনা থেকে। এই ভাইরা আছে…

Avatar

HoopHaap Digital Media

ভাইয়ের মঙ্গল হোক, এটাই একমাত্র প্রার্থনা থাকে বোন বা দিদিদের তরফ থেকে। ভাইরা দীর্ঘজীবী হবে তবেই না বোনদের রক্ষা করতে পারবে সমাজে ঘটে যাওয়া কুৎসিত ঘটনা থেকে। এই ভাইরা আছে বলেই পথে ঘাটে মেয়েরা সুরক্ষিত। আমাদের দেশে এমন রীতিকে অনেকে বলেন সব ভালো তবে ছেলেদের জন্য? নাহ, এই ভাইফোঁটা হল ভাই ও বোনের অদৃশ্য ভালোবাসা দৃঢ় করার উৎসব। এবারে, এই উৎসবে অভিনব ভাবধারায় গা ভাসালেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee).

অভিনেতা ভাস্বর অভিনয়ের পাশাপাশি একজন সমাজকর্মী। সমাজের নানান অসুবিধায় তিনি বিনা দ্বিধায় ঝাঁপ দিয়েছেন। কখনো অসহায় মানুষদের সামনে খাবার তুলে দিয়েছেন তো কখনো বস্ত্র। জাতি ধর্ম নির্বিশেষে মানুষের পাশে দাঁড়িয়েছেন। এবারেও তার অন্যথা হলো না। এবারেও দশের কথা ভেবে ময়দানে নেমে যান তিনি।

দীপাবলির উৎসবের পর আসে ভাইফোঁটা অনুষ্ঠান। আজ সেই বিশেষ ক্ষণ। এদিন অভিনেতা ভাস্বর পৌঁছে যান সোনাগাছি (Sonagachhi)। কলকাতার এই বিশেষ জায়গার নাম শুনলে প্রায় সকলেই চোখ বড় বড় করে তাকান। সোনাগাছি মানেই নিষিদ্ধ জায়গা। কিন্তু, এমন শুভদিনে ভাস্বর সোনাগাছির মতন যৌনপল্লীতে না গিয়ে থাকতে পারলেন না।

ওই নির্দিষ্ট যৌনপল্লীতে থাকা মেয়েদের থেকে হাসিমুখে এবং উপহার সহ ভাইফোঁটা উৎসবে সামিল হন তিনি। সকলের থেকে ফোঁটা গ্রহণ করেন এবং বোনদের প্রাণ ভরে আশীর্বাদ করেন ও উপহার দেন। অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের এহেন উৎসবে মুগ্ধ অনুরাগীরা। তার এমন সিদ্ধান্তকে স্যালুট জানায় HoopHaap Entertainment Team.

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media