Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: সোজা ব্লক করে দেব: তিয়াশা লেপচা

অল্প সময়েই টিআরপি তালিকায় দাপাদাপি করছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। ‘কৃষ্ণকলি’র পর আবার অন্যরকম প্রেমের কেমেস্ট্রি নিয়ে টিভি পর্দায় হাজির নীল-তিয়াশা জুটি। আর তাতেই বাজিমাত। এখন দর্শকদের মনে ভালোভাবে জায়গা করে নিয়েছে স্টার-জলসার এই মেগা। স্কুলের মালিকের সঙ্গে দিদিমণির প্রেম নিয়ে এখন দর্শকদের বেয়া পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে ‘বাংলা মিডিয়াম’।

তবে এবার অভিনয় নয়, এক অন্য কাজ করে ভাইরাল অভিনেত্রী। ক্যামেরার সামনে দাঁড়িয়েই এই কাজটি করে ফেললেন অভিনেত্রী। কি এমন করেছেন অভিনেত্রী? অন্য কিচু না, জবাব দিয়েছেম তিনি। আর তাও একদমস সপাটে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিলস ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে রৌদ্রস্নাত অবস্থায় খোলা আকাশেও নীচে। তার পরনে ছিল ডেনিমের শর্ট ওয়ান পিস আর কালো শ্রাগ। মুখে ছিল হালকা নিউড মেকআপ, ঠোঁটে নিউড রংয়ের লিপষ্টিক। আর এই লুকে রোদের সমুদ্রে তাকে দেখতে তা ভালোই লাগছিল। তবে এই প্রতিবেদন তার রূপ নিয়ে নয়, একটি অন্য বিষয় নিয়ে।

এই ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা গেছে একটি জবাব। তিনি বলেছেন, ‘যে আমাকে এ ফর অ্যাটিচিউড দেখাবে, তাঁকে আমি বি ফর ব্লক করে দেব।’ পোস্টের ক্যাপশনে তিনি উপদেশ দিয়ে লিখেছেন, ‘হাসতে থাকুন আর লক্ষ্যে অবিচল থাকুন’। আর অভিনেত্রীর এই অ্যাটিচিউডেই ‘ফিদা’ তার অনুরাগীরা। একজন কমেন্ট করে লিখেছেন, ‘একদম ঠিক বলেছ দিদি, এমন করাই উচিত’; অন্যজন লিখেছেন, ‘ভালো বলেছ’; আরেকজন আবার মজা করে লিখেছেন, ‘তুমি আগে ভি ফর ভুঁড়িটা একটু কমাও’।

প্রসঙ্গত, বর্তমানে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বাংলা মিডিয়াম এবং ইংরেজি মিডিয়ামের প্রকাশ্য সংঘাত নিয়েই বাঁধা হয়েছে এই ধারাবাহিকের গল্প। বাংলা মিডিয়ামে পড়া মেয়েও যে ইংরেজি মিডিয়ামে স্কুলের বিজ্ঞান বিভাগের শিক্ষিকা হতে পারে সেই চ্যালেঞ্জ নিয়েছেন ধারাবাহিকের ইন্দিরা সরকার। আর এই ধারাবাহিকের হাত ধরে টিভি পর্দায় ফিরে এসেছেন নীল-তিয়াসা জুটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা