whatsapp channel

Jaya Ahsan: ‘গরীবের কিম কার্দাশিয়ান’ তকমা পেলেন জয়া! চড়া মেক-আপে ‘পদ্মা’কে চেনা দায়

হঠাৎ করেই পাল্টে গেলেন মিষ্টি জয়া (Jaya Ahsan)। যার রূপের ছোঁয়ায় আগুন ঝরে, সেই মেয়ে এবার এবার ট্রোলিং-এর মুখে। নেট জনতার এক্কেবারে পছন্দ হয়নি অভিনেত্রীর নতুন ফটোশ্যুট। এ কেমন সাজ!…

Avatar

Advertisements
Advertisements

হঠাৎ করেই পাল্টে গেলেন মিষ্টি জয়া (Jaya Ahsan)। যার রূপের ছোঁয়ায় আগুন ঝরে, সেই মেয়ে এবার এবার ট্রোলিং-এর মুখে। নেট জনতার এক্কেবারে পছন্দ হয়নি অভিনেত্রীর নতুন ফটোশ্যুট। এ কেমন সাজ! অবাক নেট জনতা।

Advertisements

বাংলাদেশের টপ ক্লাস অভিনেত্রীদের মধ্যে জয়া আহসান একজন। টলিউডেও তিনি সমান প্রশংসিত। যেমন তার রূপ তেমনই সাবলীল তার অভিনয়। এখনও পর্যন্ত তিনি বাংলাকে উপহার দিয়েছেন ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘রবিবার’, ‘বিনিসুতোয়’, ‘কণ্ঠ’ র মতন দুর্দান্ত কিছু সিনেমা। সম্প্রতি আরও একটি ছবিতে কাজ করতে চলেছেন তিনি। সূত্রের খবর, পরিচালক সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে ‘পুতুল নাচের ইতিকথা’ (Putul Nacher Itikotha) ছবিতে অভিনয় করছেন জয়া।

Advertisements

বিজয়া কিংবা বিসর্জন ছবিতে জয়া ছিলেন অসামান্য। মেক আপ ছাড়াও যে একটা মেয়েকে এত সুন্দর দেখতে লাগে পর্দায় তা জয়াকে না দেখলে বোঝার উপায় নেই। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় নানান মুডের ছবি পোস্ট করেন তিনি। তার কমেন্ট বক্সে ওঠে প্রশংসার ঝড়। আট থেকে আশি, প্রায় সকলের কাছে গ্রহণযোগ্য জয়া। এই বয়সে এসেও যে এত সুন্দর করে নিজেকে মেইনটেইন করেছেন তা জয়াকে দেখলেই বোঝা যায়। কিন্তু, একী দেখছি! জয়ার কমেন্ট বক্সে সমালোচনার পারদ। যারা এতদিন জয়ার রূপের প্রশংসায় পঞ্চমুখ, আজ তারাই অভিনেত্রীর নতুন লুক্স নিয়ে গরম চর্চায় মেতেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Advertisements

এদিন জয়া তার কয়েকটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে জয়ার চোখে মুখে হাই ভোল্টেজ মেক আপ, পরনে সিমারি বডি কন ড্রেস। ঠোঁটে গালে গ্লসি প্রসাধনী। জয়ার এমন ওয়েস্টার্ন লুকের ছবি অনুরাগীদের একেবারেই পছন্দ হয়নি। যার ঝুলিতে একাধিক বাংলাদেশের জাতীয় পুরস্কার রয়েছে তাকে কিনা তুলনা করা হচ্ছে রানাঘাটের রানু মণ্ডলের সঙ্গে! কেউ কেউ তাকে গরীবের কিম কার্দাশিয়ান পর্যন্ত আখ্যা দিয়েছেন। শেষ পর্যন্ত জয়া তার কমেন্ট সেকশন অফ করে রাখেন। না রইলো বাঁশি না বাজবে সুর। দেখুন অভিনেত্রীর গ্ল্যামারাস লুকের ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo
Advertisements