Hoop PlusTollywood

দুর্গাপূজোয় রঞ্জিত মল্লিকের তুমুল নাচ মুহূর্তে ভাইরাল, ভিডিও শেয়ার করলেন মেয়ে কোয়েল

এবার করোনা আবহে কলকাতায় পূজা ছিল একেবারে অন্যরকম। শুরু থেকে শেষ পর্যন্ত ছিল হাজারও বিধিনিষেধ। কলকাতার পুজো মানেই মাথায় আসে কোয়েল মল্লিকের বাড়িতে দুর্গা পুজো অর্থাৎ মল্লিক বাড়ির পুজো দেখার জন্য উৎসাহিত থাকে কলকাতা ও কলকাতার বাইরের কিছু মানুষ। কোয়েলের ভক্তরা এই পাঁচ দিন মল্লিক বাড়ির পুজো, কোয়েলকে কাছ থেকে দেখা সবকিছুর জন্য নেয় প্রস্তুতি। তবে এ বছর আর তেমনটা হয়নি।

এবছর করোনা আবহে মল্লিক বাড়ির দরজা ছিল বন্ধ। প্রবেশ ছিল সংবাদমাধ্যম কিংবা সাধারণ মানুষের। বাড়ির সকলে মিলে পালন হল মল্লিক বাড়ির দুর্গোৎসব। আজ বিজয়া দশমী! আজকে মা দুর্গার ভাসানে ঢাকের তালে তুফানি নাচ রঞ্জিত মল্লিকের নাচ ভাইরাল।

না না এবছর রঞ্জিত মল্লিক ভাসান নাচেননি। এটি ১৯৮৮,সালের ঘটনা। স্মৃতির পাতা থেকে মেয়ে বাবার এক নাচের ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। বাড়ির পুজোর পুরনো ভিডিয়ো পোস্ট করে নস্টালজিক কোয়েল। সেই সময় যেখানে দশমীর দিন মা দুর্গাকে সিঁদুরে রাঙিয়ে, মিষ্টি খাইয়ে, পান, ধান, দূর্বা দিয়ে বরণ করতে দেখা যাচ্ছে। তারপরেই ঢাকের তালে অভিনেতা রঞ্জিত মল্লিককে জমিয়ে কোমর দোলাতে দেখা যাচ্ছে ভিডিয়োটিতে। ভিডিয়োতে দেখা যাচ্ছে মল্লিক বাড়ির আরও বেশকিছু সদস্যকে। ভিডিয়োতে একটি অডিও শোনা যাচ্ছিল,সেখানে অডিওটিও আসল বলেই লিখেছেন অভিনেত্রী।

শুধুমাত্র ভিডিয়ো পোস্ট করেননি। দশমীতে পুজোর শেষদিনে কোয়েল মল্লিক সকল ফ্যানদের শুভ বিজয়ার শুভেচ্ছা জানালেন। তিনি ভিডিয়োর নীচে ক্যাপশনে লিখেছেন, ”সকলের জীবনে আরোগ্য-শান্তি-সুখ-সমৃদ্ধি আর আনন্দ কামনা করি…বড়দের আমার প্রণাম, ছোটদের অনেক ভালোবাসা!ভালো থাকুন, ভালো রাখুন…শুভ বিজয়া”। এই ভিডিয়ো পোস্টের সাথে সাথে ফ্যানরাও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। অন্যদিকে এই ভিডিয়োতে দেখা যাচ্ছে ছোট্ট কোয়েল ছোটবেলায় বাড়ির সামনের নর্দান পার্কের পুজো দেখতে যাচ্ছেন, ফুচকা খাচ্ছেন। ইতিমধ্যে এই ভিডিয়ো ভাইরালের পথে।

whatsapp logo