Hoop PlusTollywood

Monami Ghosh: আগমনীর জন্য প্রস্তুত মনামী

গত কয়েক বছর ধরে অভিনয় ও ভ্লগিং সামলে ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করছেন মনামী ঘোষ (Monami Ghosh)। বর্তমানে মনামী ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসনে রয়েছেন। পুজোর মুখে প্রায় প্রতিটি চ্যানেলের অনুষ্ঠান ও সিরিয়ালে থাকছে বিশেষ পর্ব। বাদ যায়নি ‘ডান্স ডান্স জুনিয়র’-ও। কিন্তু বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হওয়ার আগেই ভাইরাল হল মনামীর সাজ।

পুজো স্পেশ্যাল পর্বে সমস্ত স্পটলাইট শুষে নিলেন মনামী। মনামী নিজেই ইন্সটাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন। মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের সিল্কের শাড়ি। যাতে রয়েছে সোনালি জরির ফ্লোরাল এমব্রয়ডারি। তার সাথে মনামী পরেছেন লাল রঙের সিল্কের ব্লাউজ। ব্লাউজের স্লিভ হাফ। পিঠে রয়েছে লটকান। উজ্জ্বল মেকআপ করে কপালে মেরুন টিপ পরেছেন মনামী। ঠোঁট রাঙিয়েছেন রাস্ট রঙের লিপস্টিকে। হাতে পরেছেন সোনালি রঙের ব্রেসলেট। গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস ও কানে মেটাল নেটের কারুকার্য করা দুল যাতে লাল পাথর বসানো। এই সাজের সাথে চুলে খোঁপা বেঁধে সাদা ফুলের মালা জড়িয়েছেন মনামী।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মনামী লিখেছেন, আগমনীর জন্য তিনি প্রস্তুত। হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘ডিডিজেথ্রি’। মনামীর ছবির কমেন্ট বক্স উপচে পড়ছে প্রশংসায়। প্রযোজক সত্রাজিৎ সেন (Satrajit Sen) মনামীর সৌন্দর্যের প্রশংসা করে জুড়েছেন আগুনের ইমোজি। পরিচালক মিলিন্দ গড়াগকর (Milind Gadagkar)-ও মনামীর ছবিগুলির প্রশংসা করেছেন।

মনামী অভিনীত শেষ সিরিয়াল ছিল ‘ইরাবতীর চুপকথা’। এরপর এখনও তাঁকে আর কোনো সিরিয়ালে দেখা যাচ্ছে না। তবে ওটিটিতে ‘মৌচাক’ ওয়েব সিরিজে মৌ বৌদির চরিত্রে মনামীর অভিনয় সাড়া ফেলেছিল। এমনকি নিজস্ব মিউজিক ভিডিওয় গান গেয়েছেন মনামী যার নাম ‘ভিটামিন এম’। চলতি বছর ‘বেলাশুরু’ ফিল্মে মনামীর অভিনয় সকলের নজর কেড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo